×
ব্রেকিং নিউজ :
সিরাজগঞ্জের উল্লাপড়ায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত রাজস্ব আয় বাড়াতে সংস্কার কর্মসূচি বাস্তবায়ন জরুরি শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে
  • প্রকাশিত : ২০২৩-০৯-০৭
  • ৭৭৭৮৬৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
পাবনা জেলা সদর উপজেলার টেবুনিয়ায় আজ বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। আহত হয়েছে আরো তিনজন। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
পুলিশ জানায়,  বেলা সাড়ে ১১ টার দিকে পাবনা-ঈশ^রদী মহাসড়কের টেবুনিয়া বীজ গোডাউনের সামনে এই দুর্ঘটনা ঘটে। 
নিহত রিফাত আল সিফাত (২১) সুজানগর উপজেলার জুনারামচন্দ্রপুর এলাকার কামরুজ্জামানের ছেলে আর রুবায়েত হাসান নোমান (২২) চাটমোহর উপজেলার মহেলা এলাকার মঞ্জু মাষ্টারের ছেলে। তারা দুইজনই বিশ^বিদ্যালয়ের ছাত্র ছিল।
পাকশী হাইওয়ে পুলিশের এসআই বেলাল হোসেন জানায়, সিএনজি চালিত অটোরিকশা করে পাঁচজন যাত্রী পাবনার ঈশ্বরদীর দিকে যাচ্ছিল। আর রাব্বি পরিবহন নামের যাত্রীবাহী একটি বাস রাজশাহী থেকে পাবনা শহরের দিকে যাচ্ছিল। পথের মধ্যে বাস ও অটোরিকশা টেবুনিয়া বীজ গোগাউনের সামনে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি চালিত অটোরিকশার পাঁচযাত্রী আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার সিফাত ও নোমানকে মৃত ঘোষণা করেন। 
খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাসটি জব্দ করে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat