×
ব্রেকিং নিউজ :
আইনগত সহায়তা পাওয়া দরিদ্র-অসহায় নাগরিকের অধিকার : আইনমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ জামালের জন্মদিনে মেয়র তাপসের শ্রদ্ধা রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা মঙ্গলবার কোরবানির ঈদে গরু আমদানির কোন পরিকল্পনা সরকারের নেই : প্রাণিসম্পদ মন্ত্রী এসএসসি পরীক্ষার ফল ৯ থেকে ১১ মে’র মধ্যে প্রকাশ পরবর্তী সার্ভে ও সেটেলম্যান্ট অপারেশনে দিনাজপুর জোনকে অগ্রাধিকার দেওয়া হবে : ভূমিমন্ত্রী আগামী সপ্তাহ থেকে আপিল বিভাগের দুই বেঞ্চে বিচারকাজ পরিচালিত হবে কম্বোডিয়ায় গোলাবারুদের ঘাঁটিতে বিস্ফোরণে ২০ সৈন্য নিহত কেনিয়ায় বন্যায় এপর্যন্ত ৭৬ জরে প্রাণহানি
  • প্রকাশিত : ২০২৩-০৯-১৮
  • ৫৬৫৯৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বাংলাদেশ-নিউজিল্যান্ড মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজের টিকিটের মূল্য ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
টিকিটের সর্বনিম্ন মূল্য নির্ধারণ করা হয়েছে ২শ টাকা। সর্বোচ্চ মূল্য নির্ধারণ করা হয়েছে ১৫শ টাকা।
ইস্টার্ন গ্যালারির টিকিটের মূল্য   ২শ টাকা, গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়ে সর্বোচ্চ ১৫শ টাকা।
ঐ দু’টি গ্যালারি ছাড়াও ভিআইপি স্ট্যান্ডের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ১ হাজার টাকা। এছাড়া ক্লাব হাউস (শহীদ মোশতাক ও শহীদ জুয়ে স্ট্যান্ড) টিকিটের মূল্য নির্ধারণ হয়েছে ৫শ টাকা। নর্থ ও সাউথ স্ট্যান্ডের টিকিট মূল্য নির্ধারণ হয়েছে ৩শ টাকা।
মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে টিকিট পাওয়া যাবে। আগামীকাল সকাল ৯টা ৩০ মিনিট থেকে বিকেল ৫টা পর্যন্ত টিকিট বিক্রি চলবে।
আগামী ২১, ২৩ এবং ২৬ সেপ্টেম্বর মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে। দিবারাত্রির সবগুলো ম্যাচ শুরু হবে দুপুর ২টায়।
এদিকে অনলাইনেও ওয়ানডে সিরিজের টিকিট এখন পাওয়া যাবে। রেজিস্ট্রেশন সম্পূর্ণ করতে https://ticket.tigercricket.com.bd/-তে ভিজিট করে ওয়ানডে ম্যাচের জন্য একদিন আগে টিকিট বুক করতে হবে।
প্রথম ওয়ানডের অনলাইন টিকিট বিসিবির অফিসিয়াল ওয়েবসাইটে (www.tigercricket.com.bd)  সকাল ৯টা (মঙ্গলবার) থেকে সকাল ৯টা (বুধবার) পর্যন্ত পাওয়া যাবে।
টিকিট মূল্য :
গ্র্যান্ড স্ট্যান্ড : ১৫০০ টাকা
ভিআইপি স্ট্যান্ড : ১০০০ টাকা
ক্লাব হাউস : ৫০০ টাকা।
উত্তর ও দক্ষিণ স্ট্যান্ড : ৩০০ টাকা
ইস্টার্ন স্ট্যান্ড : ২০০ টাকা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat