×
ব্রেকিং নিউজ :
ভূমি খাতে রাজস্ব বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ ভূমিমন্ত্রীর বাংলাদেশে বিনিয়োগ বৃদ্ধির সম্ভাবনা ব্যাপক : এডিবি আবাসিক প্রধান উন্নয়নের রোল মডেল হিসেবে ইতিহাসে শেখ হাসিনার নাম লেখা থাকবে : ধর্মমন্ত্রী অসংক্রামক রোগের প্রকোপ নিয়ন্ত্রণে বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবী বাংলাদেশ থেকে আম নিতে আগ্রহী চীন : কৃষিমন্ত্রী ঝালকাঠিতে শুরু হয়েছে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ বিএনপি দিন দিন সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : ওবায়দুল কাদের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধকল্পে ব্যবস্থা নিতে নির্দেশ হাইকোর্টের তাবদাহ আরো বাড়তে পারে
  • প্রকাশিত : ২০২৩-০৯-১৯
  • ৯১০০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ভোলা জেলায় আজ জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৩ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বেলা সাড়ে ১১ টায় জেলা প্রশাসনের উদ্যেগে জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়।
জেলা প্রশাসক আরিফুজ্জানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, ভোলা পৌর মেয়র মো. মনিরুজ্জামান, জেলা পরিষদ নির্বাহী কর্মকর্তা মো: কামাল হোসেন, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক রিপন কুমার সাহা, জেলা এলজিইডি নির্বাহী কর্মকর্তা ইব্রাহীম খলিল, জেলা জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদ খান, সদর উপজেলা ইউএনও মো. তৌহিদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান জহিরুল ইসলাম নকিব।
জেলা প্রশাসক বলেন, কাউকে বাদ দিয়ে আমাদের কাঙ্খিত উন্নয়ন সম্ভব নয়। তাই সাধারণ মানুষের কল্যাণে কাজ করতে হবে। নিজ-নিজ এলাকার সমস্যা চিহিৃত করে তা সমাধানে জনপ্রতিনিধিদের সচেষ্ট থাকার আহবান জানান তিনি।
এসময় পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, ইউপি চেয়ারম্যান, সচিবসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat