×
ব্রেকিং নিউজ :
ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার কৃষকবান্ধব রাজনৈতিক শক্তি গড়ে তুলতে হবে: গণপূর্তমন্ত্রী জাতির পিতার সমাধিতে বিজিএমইএ’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে :রেলপথ মন্ত্রী আগামীকাল থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিডিইউতে জিএসটি গুচ্ছভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত পরিবেশ সাংবাদিকতা সুরক্ষায় প্রাতিষ্ঠানিক উদ্যোগ নেয়া হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী টেনিস খেলাকে জনপ্রিয় করতে কাজ করা হচ্ছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী কাপ্তাই লেকের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে উদ্যোগ গ্রহণ করা হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-০৯-২৫
  • ৬৭৭৬৮ বার পঠিত
  • মোঃ হাবিবুর রহমান-ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট-নওগাঁ
নওগাঁর আত্রাইয়ে মো.আবুল হোসেন(৫২)নামের এক শিক্ষককে এলোপাতাড়ি কুপিয়ে দু'পায়ের রগ কেটে দিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা।  
আজ ২৫ সেপ্টেম্বর সোমবার বিকেল আনুমানিক সারে তিনটার পর উপজেলার আত্রাই সিংড়া রোডের মালিপুকুর বাজারের উত্তর পার্শ্বে এ দুর্ঘটনা ঘটায় দূর্বৃত্তরা । ঘটনার পর থেকে ওই এলাকায় থম থমে অবস্থা বিরাজ করছে। পুলিশের টহল জোরদার করা হয়েছে। আহত আবুল হোসেন উপজেলার জগদাস উচ্চ বিদ্যালয়ের মাওলানা শিক্ষক।
জানা যায়, আবুল হোসেন প্রতিদিনের ন্যায় স্কুল শেষে বিহারীপুর বাড়ীতে ফিরছিলেন। আত্রাই-সিংড়া রোডের মালিপুকুর বাজারের উত্তরপার্শ্বে আসা মাত্র  উঁতপেতে থাকা ১৫/২০ জনের দুর্বৃত্তরা তার পথরোধ করে ধারালো অস্ত্র দ্বারা দু' পা কর্তন এবং হাতের বিভিন্ন যাইগাতে আঘাত করে ফেলে রেখে চলে যায়। স্থানীয় লোকজন আবুল হোসেনকে  উদ্ধার করে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। কে বা কারা মেরেছে এমন প্রশ্নের জবাবে প্রথমে সড়ক দুর্ঘটনার কথা বললেও পরবর্তীতে দুর্বৃত্তরা হামলা চালিয়েছে বলে জানান আহত আবুল হোসেন।
জগদাস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিছুর রহমান জানান, স্কুল ছুটি হলে শিক্ষকেরা যার যার মত বাড়ী চলে গেলে স্কুলেই নামাজ শেষে বাজারে গিয়ে ভ্যান চালকের মুখে আবুল হোসেনের আহত হবার ঘটনা শুনতে পাই।
আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেের কর্তব্যরত চিকিৎসক বলেন, বিকেল আনুমানিক ৪টা দশ মিনিটে গুরুতর জখম অবস্থায় আবুল হোসেনকে ভ্যানেকরে নিয়ে আসা হয় হাসপাতালে। তাঁর দুই পায়ের জখম মারাত্বক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে স্থানান্তর করা হয়।
আত্রাই থানার অফিসার ইনচার্জ  (ওসি)তারেকুর রহমান সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ টহল জোরদার করা হয়েছে। ঘটনার কারন ও দোষীদের আইনের আওতায় আনতে তদন্ত চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat