×
ব্রেকিং নিউজ :
ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার কৃষকবান্ধব রাজনৈতিক শক্তি গড়ে তুলতে হবে: গণপূর্তমন্ত্রী জাতির পিতার সমাধিতে বিজিএমইএ’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে :রেলপথ মন্ত্রী আগামীকাল থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিডিইউতে জিএসটি গুচ্ছভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত পরিবেশ সাংবাদিকতা সুরক্ষায় প্রাতিষ্ঠানিক উদ্যোগ নেয়া হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী টেনিস খেলাকে জনপ্রিয় করতে কাজ করা হচ্ছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী কাপ্তাই লেকের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে উদ্যোগ গ্রহণ করা হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-১০-১০
  • ৯১২৭২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
রাজধানীর ক্যান্টনমেন্টের মানিকদিতে তিতাস গ্যাসের লাইন বিস্ফোরিত হয়ে  ৫ জন শ্রমিক দগ্ধ  হয়েছেন।দগ্ধদের দ্রুত উদ্বার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।
আজ মঙ্গলবার সকাল ৭টার দিকে  রাজধানীর ক্যান্টনমেন্ট মানিকদি নামাপাড়া এলাকায় রাস্থা খুঁড়ে ওয়াসার লাইনে কাজ করার সময় এ দুর্ঘটনা ঘটে।
দগ্ধরা হলেন, সিয়াম (২০), মেহেদী হাসান (২৩), জুয়েল (২১), আব্দুল মুমিন (২২) ও দেলোয়ার (২৪)।
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ  (ওসি) মো. বাচ্চু মিয়া বিষয়টি  নিশ্চিত করেছেন।
দগ্ধ শ্রমিকদের সহকর্মী  সুপারভাইজার  আনিসুর রহমান জানান, মঙ্গলবার সকালে ক্যান্টনমেন্টের মানিকদি নামাপাড়া এলাকায় তারা রাস্তা খুঁড়ে ওয়াসার কাজ করছিলেন। এ সময় সেখানে তিতাসের গ্যাস লাইন থেকে গ্যাস বের হতে থাকে। তখন তাদের মধ্যে একজন গ্যাস লাইটার দিয়ে চেক করতে গেলে এ বিস্ফোরণের ঘটনা ঘটে। তারা সবাই ওয়াসার শ্রমিক। তাদের সকলের গ্রামের বাড়ি বগুড়া জেলায়।
এদিকে, শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা তরিকুল ইসলাম জানান, তাদের মধ্যে দেলোয়ারের ২০, আব্দুল মমিনের ১৫,  সিয়ামের শরীরের ১২, জুয়েলের ৮ ও মেহেদী হাসানের শরীরের ৫ শতাংশ দগ্ধ হয়েছে। ৫ জনের মধ্যে দু’জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা অবজারভেশনে রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat