×
ব্রেকিং নিউজ :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানালেন গণপূর্ত মন্ত্রী বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী বাংলাদেশে গ্রিন এনার্জিতে বিনিয়োগ ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী ওবায়দুল কাদের সম্পর্কে মিথ্যাচারের অভিযোগে যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মানহানি মামলা বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের প্রতিভা বিকাশের সুযোগ দিতে হবে : ডেপুটি স্পীকার স্কুল-মাদ্রাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ভোট কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক পুলিশ-আনসার, প্রতি ইউনিয়নে ম্যাজিস্ট্রেট ভূমি খাতে রাজস্ব বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ ভূমিমন্ত্রীর বাংলাদেশে বিনিয়োগ বৃদ্ধির সম্ভাবনা ব্যাপক : এডিবি আবাসিক প্রধান
  • প্রকাশিত : ২০২৩-১০-১১
  • ৯২৮৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ইসরাইলি সশস্ত্র বাহিনীর জন্য অস্ত্র বোঝাই প্রথম মার্কিন বিমানটি বুধবার ভোররাতে ইসরাইলে পৌঁছেছে। ইসরাইলি প্রতিরক্ষা বাহিনীর প্রেস সার্ভিস (আইডিএফ) এ কথা জানিয়েছে।
আইডিএফ এক বিবৃতিতে জানায়, ‘মার্কিন যুদ্ধাস্ত্র বোঝাই প্রথম বিমানটি ইসরাইলে অবতরণ করেছে। উন্নত গোলাবারুদসহ বিমানটি আজ রাতে নেভাটিম বিমান ঘাঁটিতে অবতরণ করেছে। অস্ত্রগুলো উল্লেখযোগ্য হামলা চালানো এবং বিশেষ পরিস্থিতির মোকাবেলার জন্য পাঠানো হয়েছে।’
ইসরাইলি সামরিক বাহিনী তাদের সমর্থনের জন্য মার্কিন যুক্তরাষ্ট্রকে ধন্যবাদ জানিয়েছে।
গত ৭ অক্টোবর ইসরাইলে হামাসের হামলার মাধ্যমে মধ্যপ্রাচ্যে সর্বশেষ উত্তেজনা ছড়িয়ে পড়ে। সর্বশেষ রিপোর্ট অনুযায়ী, সংঘর্ষ ও গোলাগুলিতে প্রায় ৯০০ ফিলিস্তিনি নিহত এবং ৪,৫০০ জনেরও বেশি আহত এবং ১,০০০ ইসরাইলি নিহত এবং ৩,৪০০ জনেরও বেশি আহত হয়েছে।
হামাস বলেছে, জেরুজালেমের টেম্পল মাউন্টে আল-আকসা মসজিদের বিরুদ্ধে ইসরাইলি কর্তৃপক্ষের পদক্ষেপের প্রতিক্রিয়া হিসাবে তারা এই হামলা চালিয়েছে।
ইসরাইল যুদ্ধ এবং গাজা উপত্যকার সম্পূর্ণ অবরোধের জন্য প্রস্তুত হওয়ার ঘোষণা দিয়েছে। পশ্চিম তীরে সংঘর্ষ ছড়িয়ে পড়েছে এবং লেবাননের সাথে সীমান্তে আর্টিলারি গোলা বিনিময় হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat