×
ব্রেকিং নিউজ :
উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি সম্ভাবনাকেও হাইলাইট করতে হবে : হুইপ কমল মাদারীপুরে বাস-পিকআপ সংঘর্ষে একজন নিহত, আহত ১০ রাঙ্গামাটিতে মন্দিরের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ জয়পুরহাটের বিভিন্ন স্থানে বৃষ্টির আশায় নামাজ আদায় সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৩-১০-১৫
  • ৬৬৫৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
রাঙ্গামাটি জেলার বাঘাইছড়িতে আজ জেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচির আওতাভুক্ত সুবিধাভোগীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
রোববার  বেলা ১১টায়  বাঘাইছড়ি উপজেলার কাঁচালং সরকারি কলেজ মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।
রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য ও রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মো. কামাল উদ্দিন, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বৃষ কেতু চাকমা,  উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তার, বাঘাইছড়ি পৌরসভা মেয়র জমির উদ্দিন প্রমুখ।
এ সময় দীপংকর তালুকদার বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশ এগিয়ে যায়, সারাদেশে আমরা উন্নয়ন কাজ করতে পারি। প্রধানমন্ত্রীর হাত ধরে পার্বত্য অঞ্চলের উন্নয়ন কাজ এখন দৃশ্যমান। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতে নৌকায় ভোট দিতে  তিনি সবাইকে আহবান জানান।
মতবিনিময় সভায় বাঘাইছড়ি উপজেলার সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচির আওতাভুক্ত সুবিধাভোগীসহ কয়েক হাজার মানুষ অংশ নেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat