×
ব্রেকিং নিউজ :
সিরাজগঞ্জের উল্লাপড়ায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত রাজস্ব আয় বাড়াতে সংস্কার কর্মসূচি বাস্তবায়ন জরুরি শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে
  • প্রকাশিত : ২০২৩-১০-২৫
  • ৪৫৮৭৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
চট্টগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও মাদকদ্রব্যসহ সংঘবদ্ধ ডাকাত চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। এ সময় তাদের ব্যবহৃত একটি সিএনজি ট্যাক্সি জব্দ করা হয়।
র‌্যাব-৭ চট্টগ্রাম আজ জানায়, কতিপয় দুর্বৃত্ত দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ থানাধীন বিএসআরএম গেটের বিপরীত পাশে একত্রিত হয়ে ডাকাতি করার জন্য প্রস্তুতি নিচ্ছে জানতে পেরে গতকাল মঙ্গলবার রাত আড়াইটার দিকে র‌্যাবের একটি দল অভিযানে গেলে তাদের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা সিএনজি ট্যাক্সিযোগে পালানোর চেষ্টা করে। র‌্যাব সদস্যরা ট্যাক্সিটি ও এর আরোহী ৪ ডাকাতকে আটক করে। এরা হলো- জোরারগঞ্জ মধ্যম সোনাপাহাড় টুরিটিলা এলাকার আলাউদ্দিনের পুত্র রেজাউল করিম (২৪) ও ফজল করিম (২১), নূর নবীর পুত্র ফরহাদ (১৮) ও নাছির উদ্দিনের পুত্র মমিন উদ্দিন (২৩)-কে আটক করেন। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটক আসামিদের দেহ ও ট্যাক্সি তল্লাশী করে তাদের দেখানো মতে ৩টি দেশীয় তৈরি ধারালো রাম দা, ২ বোতল বিদেশি মদ ও ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। 
আটকরা জানায়, তারা সংঘবদ্ধভাবে দীর্ঘদিন যাবৎ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচলরত প্রাইভেট কার টার্গেট করে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে সর্বস্ব ছিনিয়ে নিতো। এছাড়াও তারা চট্টগ্রাম ও ফেনী জেলায় মাদক বেচাকেনা করতো। তাদেরকে জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat