×
ব্রেকিং নিউজ :
ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করে গেছেন : মেয়র তাপস ভোলায় মহান মে দিবস পালন রাঙ্গামাটিতে দুই দিনব্যাপী ন্যাশনাল ইয়ুথ লিডারশীপ ট্রেনিং ক্যাম্পের উদ্বোধন চুয়াডাঙ্গায় আজ দুপুরে ৪০.৭ ডিগ্রিতাপমাত্রা রেকর্ড গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ মিল্টন সমাদ্দার গ্রেপ্তার জাতির পিতার সমাধিতে রাজউক চেয়ারম্যানের শ্রদ্ধা সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামের মাধ্যমেই আওয়ামী লীগের জন্ম : শেখ পরশ
  • প্রকাশিত : ২০২৩-১২-০৫
  • ৫৬৭৭৯৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানে বৈধ লাইসন্সের অস্ত্র জমাদান নিশ্চিত এবং অবৈধ অস্ত্র উদ্ধারে অভিযান পরিচালনায় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণে সংশ্লিষ্টদের প্রতি লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে।
জনস্বার্থে ন্যাশনাল ল’ইয়ার্স কাউন্সিলের চেয়ারম্যান ও সুপ্রিম কোর্টের এডভোকেট এস এম জুলফিকার আলী জুনু এই লিগ্যাল নোটিশ পাঠান। নোটিশে আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন শান্তিপূর্ণ রাখতে বৈধ লাইসেন্সধারী অস্ত্র জমাদান নিশ্চিত এবং অবৈধ অস্ত্র উদ্ধারে অভিযান পরিচালনার জন্য আইনশৃঙ্খলা বাহনীকে ইসি কর্তৃক প্রয়োজনীয় নির্দেশনা দিতে বলা হয়েছে। শিগগির এ বিষয়ে পদক্ষেপ গ্রহণ করতে প্রধান নির্বাচন কমিশনারকে (সিইসি) অনুরোধ জানানো হয়েছে নোটিশে।
এডভোকেট এস এম জুলফিকার আলী জুনু নোটিশের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।
নোটিশে বলা হয়, গত ১৫ নভেম্বর দ্বাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। দ্বাদশ সংসদ নির্বাচন শান্তিপূর্ণ রাখতে এবং সাধারণ মানুষের জানমালের নিরাপত্তার স্বার্থে বৈধ লাইসেন্সধারী অস্ত্র তফসিলোক্ত নির্বাচনকালের জন্য সংশ্লিষ্ট থানায় জমা রাখা আবশ্যক এবং শিগগির অবৈধ অস্ত্র উদ্ধারে বিশেষ অভিযান পরিচালনার লক্ষ্যে আইনশৃঙ্খলা বাহিনীকে বিশেষ নির্দেশনা দেয়া আবশ্যক। সম্প্রতি বিভিন্ন পত্রপত্রিকার মাধ্যমে জানা গেছে, দ্বাদশ সংসদ নির্বাচনে অবৈধ অস্ত্রের ব্যবহার বৃদ্ধি পেতে পারে বলে বিশিষ্টজনরা উদ্যোগ প্রকাশ করেছে।
অনতিবিলম্বে বৈধ লাইসেন্সধারী অস্ত্র স্থানীয় থানায় জমাদানের বিশেষ নির্দেশনা ও দ্রুত অবৈধ অস্ত্র উদ্ধারে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান পরিচালনার জন্য বিশেষ নির্দেশনা দিতে সিইসির প্রতি নিকট নোটিশে অনুরোধ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat