×
ব্রেকিং নিউজ :
সিরাজগঞ্জের উল্লাপড়ায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত রাজস্ব আয় বাড়াতে সংস্কার কর্মসূচি বাস্তবায়ন জরুরি শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে
  • প্রকাশিত : ২০২৩-১২-০৮
  • ৫৬৭৭৬৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বিজয় দিবস উদযাপন উপলক্ষে আগামী ১৮ ডিসেম্বর বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটির(বিপিবিএস) আয়োজনে অনুষ্ঠিত হবে  ‘বিজয় দিবস বক্সিং শোডাউন’ টুর্নামেন্ট। রাজধানীর ধানমন্ডিস্থ  রবীন্দ্র সরোবরে বিকেল চারটা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে প্রতিযোগিতা।
বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ডাচ-বাংলা অডিটরিয়ামে বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটির চতুর্থ কনভেনশনে আজ এ তথ্য জানান, সোসাইটির চেয়ারম্যান মোহাম্মদ আসাদুজ্জামান। প্রতিযোগিতায় ২০ জেলার ৩০ জন বক্সার  ১০ বাউটের লড়াইয়ে অংশ নেবে। 
এ সময় তিনি জানান, আগামী মে মাসে বক্সিংয়ের ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট ‘বাংলাদেশ প্রফেশনাল বক্সিং লিগ-বিবিএলের দ্বিতীয় আসর আয়োজন করা হবে।  সংবাদ সম্মেলনে সংগঠনের  সহ-সভাপতি মোহাম্মদ আলীমুল্লাহ খোকন, আনিসুজ্জামান এবং সোসাইটির অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 
গত তিন বছরের কঠিন যাত্রায় বিপিবিএস এ পর্যন্ত ৩৩টি ইভেন্ট আয়োজন করে   দেশে এবং বিদেশে প্রশংসিত হয়েছে। আগামী অক্টোবরের শেষ ভাগে কিংবদন্তি বক্সার মাইক টাইসনকে বাংলাদেশে আনার উদ্যোগ নেয়া হয়েছে বলে জানান  সোসাইটির চেয়ারম্যান মোহাম্মদ আসাদুজ্জামান। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat