×
ব্রেকিং নিউজ :
বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের প্রতিভা বিকাশের সুযোগ দিতে হবে : ডেপুটি স্পীকার স্কুল-মাদ্রাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ভোট কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক পুলিশ-আনসার, প্রতি ইউনিয়নে ম্যাজিস্ট্রেট ভূমি খাতে রাজস্ব বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ ভূমিমন্ত্রীর বাংলাদেশে বিনিয়োগ বৃদ্ধির সম্ভাবনা ব্যাপক : এডিবি আবাসিক প্রধান উন্নয়নের রোল মডেল হিসেবে ইতিহাসে শেখ হাসিনার নাম লেখা থাকবে : ধর্মমন্ত্রী অসংক্রামক রোগের প্রকোপ নিয়ন্ত্রণে বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবী বাংলাদেশ থেকে আম নিতে আগ্রহী চীন : কৃষিমন্ত্রী ঝালকাঠিতে শুরু হয়েছে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ বিএনপি দিন দিন সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২৩-১২-২১
  • ৪৪৫৮৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, নির্বাচন কেন্দ্র করে কেউ যদি ষড়যন্ত্র বা কোন সন্ত্রাসী বা সাংঘর্ষিক কর্মকা- করে তার বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেয়া হবে।
আজ বৃহস্পতিবার বেলা ২টায় কুষ্টিয়ার ভাদালিয়া বাজারে নির্বাচনী পথসভায় যোগ দিয়ে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।  
মাহবুব উল আলম হানিফ বলেন, উৎসবমুখর নির্বাচন শুরু হয়েছে। এটি ধরে রাখতে সবাইকে শান্তিপূর্ণভাবে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে হবে।  
বিএনপির আন্দোলন প্রসঙ্গে হানিফ বলেন, এসব সন্ত্রাসী কর্মকান্ডের কারনে বিএনপি একদিন জনগণের মন থেকে মুছে যাবে। 
এসময় কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আসগর আলীসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat