×
ব্রেকিং নিউজ :
সিরাজগঞ্জের উল্লাপড়ায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত রাজস্ব আয় বাড়াতে সংস্কার কর্মসূচি বাস্তবায়ন জরুরি শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে
  • প্রকাশিত : ২০২৩-১২-২২
  • ৩৪২৩৬০০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও ঢাকা-২ আসনে নৌকার প্রার্থী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে সরকার বদ্ধপরিকর।
তিনি বলেন, ‘ভোটাররা যেন নির্বিঘেœ ভোটকেন্দ্রে আসতে পারে আইনশৃঙ্খলা বাহিনী সেই পদক্ষেপ নেবে।’
আজ শুক্রবার বিকালে কেরানীগঞ্জের কালিন্দী ইউনিয়নের চড়াইল খেলার মাঠে কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কামরুল ইসলাম আরও বলেন, দ্বাদশ জাতীয় নির্বাচনের ভোটগ্রহণ হবে ৭ জানুয়ারি। এ দিন আওয়ামী লীগসহ দেশের মানুষ ভোট উৎসব করতে চায়। 
তিনি বলেন, যারা অন্ধকারে বসে হরতাল-অবরোধ-অসহযোগ আন্দোলনের ঘোষণা দেয়, তাদেরকে আর ছাড় দেওয়া হবে না। কোন দল নির্বাচনে এল, আর কোন দল এল না তা দেখার বিষয় নয়, জানিয়ে আওয়ামী লীগের এ নেতা বলেন, নির্বাচন অংশগ্রহণমূলক হওয়াই মুখ্য বিষয়। নির্বাচনের পাশাপাশি অশুভ শক্তিকে বিতাড়িত করতে নেতাকর্মীদের আহ্বান জানাই।
কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন মোস্তান-এর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বিপ্লব, মুক্তিযোদ্ধা শেখ শাহাবুদ্দিন শাহা, শফিউল আজম খান বারকু, শিলারা ইসলাম, মনির হোসেন মনির, ইয়ামিন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat