×
ব্রেকিং নিউজ :
আপিল বিভাগের দুটি বেঞ্চে কাল থেকে চলবে বিচারকাজ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কান্ডারী : স্থানীয় সরকার মন্ত্রী বন্যা বিধ্বস্ত কেনিয়া ও তানজানিয়ায় ঘূর্ণিঝড় সতর্কতা জারি হামাস প্রতিনিধিদল যুদ্ধবিরতি আলোচনার জন্য কায়রো যাচ্ছে রাফাহ আক্রমণের ক্ষয়ক্ষতি হবে ‘গ্রহণযোগ্যতার বাইরে’: এন্টনি ব্লিঙ্কেন আইসিসি কাল বাংলাদেশে অনুষ্ঠিতব্য নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের সূচি ঘোষণা করবে ব্রিটনি স্পিয়ার্স মাঝরাতে অর্ধনগ্ন হয়ে হোটেল থেকে বের হলেন চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলায় ২৮ জনের মনোনয়নপত্র জমা কক্সবাজার সৈকতে সার্ফিং প্রশিক্ষণ শুরু তাসকিন-সাইফুদ্দিনের বোলিং নৈপুণ্যে ১২৪ রানে অলআউট জিম্বাবুয়ে
  • প্রকাশিত : ২০২৩-১২-৩১
  • ৫৬৭৭৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ক্যানারি দ্বীপপুঞ্জের কাছে শনিবার উদ্ধার করা অভিবাসী ভর্তি একটি ডিঙি নৌকায় তিন জনকে মৃত অবস্থায় পাওয়া গেছে। স্পেনের সামুদ্রিক উদ্ধার কর্মকর্তারা এ কথা জানান।
স্প্যানিশ জরুরি পরিষেবার এক মুখপাত্র এএফপিকে জানান, এল হিয়েরো দ্বীপের প্রায় ৩১৪ কিলোমিটার দক্ষিণে শেষ বিকেলে উদ্ধারকারীরা নৌকাটি থেকে ১৫ জনকে জীবিত উদ্ধার করতে সক্ষম হয়েছে। খবর এএফপি’র।
ক্ষুধা, হাইপোথার্মিয়ায় (অস্বাভাবিক শারীরীক তাপমাত্রা কমে যাওয়া) ভোগা জীবিত কিছু মানুষকে হেলিকপ্টারে করে এল হিয়েরোতে নিয়ে যাওয়া হয়।
ক্যানারি দ্বীপপুঞ্জ ও আফ্রিকার উত্তর-পশ্চিম উপকূলের স্প্যানিশ দ্বীপপুঞ্জে, ২০০৬ সাল থেকে সবচেয়ে বেশি সংখ্যক অভিবাসী আগমন করতে দেখা যাচ্ছে।
বিপদজনক ক্রসিংয়ের ঝুঁকিতে থাকা বেশিরভাগ অনিবন্ধিত অভিবাসী সাব-সাহারার আফ্রিকার (আফ্রিকা মহাদেশে সাহারা মরুভূমির দক্ষিণে সম্পূর্ণ বা অংশত অবস্থিত দেশগুলো) অধিবাসী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat