×
ব্রেকিং নিউজ :
ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করে গেছেন : মেয়র তাপস ভোলায় মহান মে দিবস পালন রাঙ্গামাটিতে দুই দিনব্যাপী ন্যাশনাল ইয়ুথ লিডারশীপ ট্রেনিং ক্যাম্পের উদ্বোধন চুয়াডাঙ্গায় আজ দুপুরে ৪০.৭ ডিগ্রিতাপমাত্রা রেকর্ড গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ মিল্টন সমাদ্দার গ্রেপ্তার জাতির পিতার সমাধিতে রাজউক চেয়ারম্যানের শ্রদ্ধা সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামের মাধ্যমেই আওয়ামী লীগের জন্ম : শেখ পরশ
  • প্রকাশিত : ২০২৪-০১-১১
  • ৪৬৮৩০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বিধু বিনোদ চোপড়া পরিচালিত ‘টুয়েলভথ ফেল’ সিনেমাটি ওটিটিতে মুক্তি পেয়েই শোরগোল ফেলে দিয়েছে সিনেমা মহলে। আইপিএস অফিসার মনোজ কুমার শর্মার জীবন কাহিনি দর্শকদের মন ছুঁয়ে গিয়েছে। এই চরিত্রে অভিনয় করেছেন বিক্রান্ত মাসে। তবে হিরো নয়, হিরোইনই হয়ে উঠেছেন এই সিনেমার মূল আকর্ষণ। শ্রদ্ধা যোশীর ভূমিকায় অভিনয় করে দর্শকের নতুন ক্রাশে পরিণত হয়েছেন মেধা শংকর।
ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই এখন শুধু টুয়েলভথ ফেল এর প্রশংসা। সেই সঙ্গে শ্রদ্ধার মতো মেয়েকে জীবনসঙ্গী পাওয়ার আশায় দেখা যাচ্ছে পরপর পোস্ট। 
উত্তরপ্রদেশের নয়ডার মেয়ে তিনি। দিল্লির ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফ্যাশন টেকনোলজি থেকে ফ্যাশন ম্যানেজমেন্ট নিয়ে স্নাতকোত্তর পাস করেন মেধা। শুধু তাই নয়। তিনি একজন প্রশিক্ষিত শাস্ত্রীয় গায়িকা। 
টুয়েলভথ ফেল ছবিতে নিজস্ব কণ্ঠে গানও রয়েছে তার। মেধা কেরিয়ার শুরু করেন মডেলিং এবং টুকটাক বিজ্ঞাপনে কাজ করে। তার প্রথম অভিনয় ব্রিটিশ টিভি সিরিজ ‘বিচাম হাউজ’এ। সেটা ২০১৯ সাল। এর দু বছর পর ‘শাদিস্থান’এ দেখা যায় মেধাকে। কাজ করেছেন ‘দিল বেকারার’ সিরিজেও।
২০২২ সালে জনপ্রিয় ছবি ‘ম্যাক্স, মিন অ্যান্ড মেওজাকি’তে অভিনয় করে ভূয়সী প্রশংসা পেয়েছিলেন মেধা। তবে তিনি বাস্তবিক খ্যাতি পেলেন টুয়েলভথ ফেল এর দৌলতেই।
কিছুদিন আগে পর্যন্তও ‘অ্যানিম্যাল’ এর তৃপ্তি দিমরি ক্রাশ এর মুকুট দখল করে রেখেছিলেন। এখন তা উঠেছে মেধার মাথায়। শুধু তাই নয়। সোশ্যাল মিডিয়ায় এই ছবি নিয়ে উপচে পড়ছে পোস্ট। নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দিচ্ছে ছবিটিকে এবং অভিনেতাদের অভিনয়ের। পাশাপাশি শোনা যাচ্ছে অস্কারেও গিয়েছে টুয়েলভথ ফেল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat