×
ব্রেকিং নিউজ :
উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি সম্ভাবনাকেও হাইলাইট করতে হবে : হুইপ কমল মাদারীপুরে বাস-পিকআপ সংঘর্ষে একজন নিহত, আহত ১০ রাঙ্গামাটিতে মন্দিরের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ জয়পুরহাটের বিভিন্ন স্থানে বৃষ্টির আশায় নামাজ আদায় সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৪-০১-২৫
  • ৪৩৪৫১৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার জেলার উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পের গহীন পাহাড়ে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অস্ত্রসহ তিন রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব। 
আজ বৃহস্পতিবার সকালে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের পাশে লালপাহাড়ে অভিযান চালায় র‌্যাব। অভিযানে ২২টি অস্ত্র, শতাধিক গোলাবারুদ ও চারটি মাইন উদ্ধার করা হয়।
অভিযানে আটক  ব্যা ক্তিরা হলেন- কমান্ডার ওসমান ওরফে মগবাগি ওসমান, নেছার ও ইমাম হোসেন।
র্যা ব-১৫ এর অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল এইচএম সাজ্জাদ হোসেন বলেন, আটক তিনজনের মধ্যে ওসমান এক সময় মিয়ানমার সেনাবাহিনীর সঙ্গে সম্পৃক্ত ছিলো। তাদের সোর্স হিসেবে কাজ করতো। পরে ২০২১ সালে রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপে যোগ দিয়ে বাংলাদেশের আশ্রয় শিবিরে চলে আসে। তার নেতৃত্বে  রোহিঙ্গা ক্যাম্পে একটি গ্রুপ আস্তানা গড়ে তোলে। ক্যাম্পে খুন, আধিপত্য বিস্তারসহ নানা অপরাধ করে আসছিলো এই গ্রুপ।
র‌্যাব কর্মকর্তা বলেন, উদ্ধার হওয়া মাইন সদৃশ্য বোমাগুলো ক্যাম্পে নাশকতার কাজে ব্যবহার হতো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat