×
ব্রেকিং নিউজ :
প্রথম দিনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন ১১ জন দ্বিপাক্ষিক বাণিজ্যিক বাঁধা দূর করতে ভুটান ও বাংলাদেশ উভয় পক্ষ সম্মত দেবোত্তর সম্পত্তি রক্ষায় আইন করা হচ্ছে : ভূমিমন্ত্রী দু’টি বিদেশী এয়ারলাইন্সের কার্যক্রম শুরু হচ্ছে মে মাসে নতুন নতুন প্রযুক্তি উদ্ভাবনের পাশাপাশি নিরাপদ খাদ্য উৎপাদন নিশ্চিত করতে হবে : প্রাণিসম্পদমন্ত্রী পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তা দিবস আগামীকাল সাম্প্রদায়িক সম্প্রীতিকে সুসংহত করতে হবে: ধর্মমন্ত্রী আব্দুস সামাদ আজাদের কবরে আওয়ামী লীগের শ্রদ্ধা জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা স্বাস্থ্যমন্ত্রীর সরকারি খরচায় ১০ লক্ষাধিক মানুষকে আইনি সেবা দিয়েছে লিগ্যাল এইড
  • প্রকাশিত : ২০২৪-০১-২৫
  • ৪৫৬৬৩৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
সাবেক পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকারের অধীনেই সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হয়, তা প্রমাণিত হয়েছে।
তিনি বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের জয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের প্রতি দেশের জনগণের আস্থা ও বিশ্বাসের প্রমাণ।
বৃহস্পতিবার শরীয়তপুরের নড়িয়ায় দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এনামুল হক শামীম বলেন, বাংলাদেশের মানুষ সবসময় উন্নয়নের পক্ষে থাকে। এদেশের মানুষ আর কখনো দেশ বিরোধী অপশক্তিকে ক্ষমতায় দেখতে চায় না। জনগণ ভালভাবেই জানে, একমাত্র আওয়ামী লীগ ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশ এগিয়ে যায়। তাইতো জনগণের ভোটে নির্বাচিত হয়ে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হয়ে বিশ্বে বিরল রেকর্ড স্থাপন করেছেন জননেত্রী শেখ হাসিনা।
ছাত্রলীগের সাবেক সভাপতি এনামুল হক শামীম বলেন, বিএনপি দেশ বিরোধী ষড়যন্ত্র করতে করতে দেউলিয়া হয়ে গেছে। বিএনপি-জামায়াতের কোনো ষড়যন্ত্রই বাঙালি জাতির স্বপ্নযাত্রাকে বাধাগ্রস্ত করতে পারবে না। সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনে আবারও ক্ষমতায় আসায় জননেত্রী শেখ হাসিনাকে বিশ্বের বিভিন্ন দেশ অভিনন্দন জানাচ্ছে।
নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকনের সঞ্চালনায় এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে, সহ-সভাপতি ওহাব বেপারী, নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির সদস্য জহির সিকদার, বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য সৈয়দ হেমায়েত হোসেন, নড়িয়া উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী প্রমুখ। এসময় স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এরআগে এনামুল হক শামীম নির্মানাধীন নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ভাষাসৈনিক গোলাম মাওলা উড়াল সেতুর কাজের অগ্রগতি পরিদর্শন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আওতায়  কৃষক-কিষাণীর মাঝে বিভিন্ন প্রকারের সবজি বীজ ও কৃষি উপকরণ বিতরণ করেন এবং উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat