×
ব্রেকিং নিউজ :
খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল ‘শান্তির সংস্কৃতি’ সংক্রান্ত বাংলাদেশের প্রস্তাব জাতিসংঘে সর্বসম্মতিক্রমে গৃহীত গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৪ জন আহত, ৭ বগি লাইনচ্যুত ওরাল ক্যান্সার সম্পর্কে নাগরিকদের সচেতন হতে হবে: মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ ১২ মে
  • প্রকাশিত : ২০২৪-০২-০৮
  • ৩৪৩৭১৪ বার পঠিত
  • আলমাহমুদ-ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট-সিরাজগঞ্জ
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় কলেজ পড়ুয়া যুবকের মরদেহ উদ্ধার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। ৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকালে পঞ্চক্রোশী ইউনিয়নের শাহীতোলা গ্রামের মাঠ থেকে স্বপন(১৯) নামের  কলেজ পড়ুয়া যুবকের মরদেহ উদ্ধার করা হয়। নিহত স্বপন উপজেলার শাহীতোলা গ্রামের শফিকুল ইসলামের বড় ছেলে। 
নিহত স্বজনরা জানান, গতকাল বুধবার রাত ৮টার দিকে বাড়ি থেকে নিহত স্বপন বের হয়ে যায় । প্রতিদিনের মতো নির্দিষ্ট সময়ের মধ্যে বাড়িতে না আসায় রাতে বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি।  বৃহস্পতিবার সকালে সরিষার ক্ষেতের পাশে মরদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা স্বপনের পরিবারকে খবর দেয় । খবর পেয়ে স্বপনের পরিবারেরা এসে স্বপনের মরদেহ নিশ্চিত করেন।
উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ   আসিফ মোহাম্মদ সিদ্দকুল ইসলাম বলেন খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে স্বপনের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat