×
ব্রেকিং নিউজ :
আইনগত সহায়তা পাওয়া দরিদ্র-অসহায় নাগরিকের অধিকার : আইনমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ জামালের জন্মদিনে মেয়র তাপসের শ্রদ্ধা রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা মঙ্গলবার কোরবানির ঈদে গরু আমদানির কোন পরিকল্পনা সরকারের নেই : প্রাণিসম্পদ মন্ত্রী এসএসসি পরীক্ষার ফল ৯ থেকে ১১ মে’র মধ্যে প্রকাশ পরবর্তী সার্ভে ও সেটেলম্যান্ট অপারেশনে দিনাজপুর জোনকে অগ্রাধিকার দেওয়া হবে : ভূমিমন্ত্রী আগামী সপ্তাহ থেকে আপিল বিভাগের দুই বেঞ্চে বিচারকাজ পরিচালিত হবে কম্বোডিয়ায় গোলাবারুদের ঘাঁটিতে বিস্ফোরণে ২০ সৈন্য নিহত কেনিয়ায় বন্যায় এপর্যন্ত ৭৬ জরে প্রাণহানি
  • প্রকাশিত : ২০২৪-০২-০৮
  • ৪৪৩৩৮৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় ও চতুর্থ টেস্টে খেলবেন না ভারতের সেরা ব্যাটার বিরাট কোহলি। 
এমনকি সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচেও কোহলির খেলার সম্ভাবনা ক্ষীণ। এমনটাই জানিয়েছে ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফো। 
ব্যক্তিগত কারনে ইংল্যান্ডের বিপক্ষে প্রথম দুই টেস্ট থেকে সরে দাঁড়ান কোহলি। তৃতীয় টেস্ট থেকে দলে ফেরার কথা ছিলো তার। কিন্তু পরের দুই টেস্টে খেলবেন না বলে ভারতীয় নির্বাচকদের জানিয়ে দিয়েছেন কোহলি। শেষ তিন টেস্টের জন্য খুব শীঘ্রই দল ঘোষনা করবে ভারতীয় নির্বাচকরা। 
কোহলির বাদ পড়াকে বড় ধাক্কা মনে করছেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক নাসেন হুসেইন, ‘কোহলি খেলতে না পারলে সেটি ভারতের জন্য বড় ধাক্কা হবে। সে না খেললে ভারতের মিডল অর্ডার দুর্বল হয়ে পড়বে। এক্ষেত্রে সুবিধা পাবে ইংল্যান্ড। প্রথম দুই টেস্টে দারুন লড়াই করেছে দু’দল।’
এদিকে ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় টেস্টে ফিরতে পারেন ইনজুরির কারনে দ্বিতীয় ম্যাচের আগের ছিটকে যাওয়া ব্যাটার লোকেশ রাহুল ও অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। প্রথম টেস্টে ইনজুরির কবলে পড়েন তারা। পুনবার্সনের জন্য ব্যাঙ্গালুরুর জাতীয় ক্রিকেট একাডেমিতে আছেন তারা। সেখানকার চিকিৎসকদের ছাড়পত্র পেলেই তৃতীয় টেস্টে দলে সুযোগ পাবেন রাহুল ও জাদেজা। 
হায়দারাবাদে প্রথম টেস্ট ২৮ রানে জিতে সিরিজ শুরু করে ইংল্যান্ড। বিশাখাপত্তমে দ্বিতীয় টেস্ট ১০৬ রানে জিতে পাঁচ ম্যাচ সিরিজে ১-১ সমতা ফেরায় ভারত। 
আগামী ১৫ ফেব্রুয়ারি থেকে রাজকোটে শুরু হবে সিরিজের তৃতীয় টেস্ট। শেষ দুই টেস্ট শুরু হবে ২৩ ফেব্রুয়ারি ও ৭ মার্চ। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat