×
ব্রেকিং নিউজ :
উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি সম্ভাবনাকেও হাইলাইট করতে হবে : হুইপ কমল মাদারীপুরে বাস-পিকআপ সংঘর্ষে একজন নিহত, আহত ১০ রাঙ্গামাটিতে মন্দিরের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ জয়পুরহাটের বিভিন্ন স্থানে বৃষ্টির আশায় নামাজ আদায় সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৪-০২-২৩
  • ৫৬৬৫৭৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
গান গাইতে গিয়ে বিপত্তিতে পড়লেন মার্কিন পপ তারকা ম্যাডোনা। সম্প্রতি আমেরিকার সিয়াটেলে একটি কনসার্টে গান শোনাচ্ছিলেন ম্যাডোনা। এসময় বেখেয়ালে চেয়ার থেকে পড়ে যান তিনি। ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে ম্যাডোনার সেই ভিডিও।
হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, বর্তমানে 'দ্য সেলিব্রেশন ট্যুর' করছেন ম্যাডোনা। রবিবার ওয়াশিংটনের সবথেকে জনবহুল শহর সিয়াটলে কনসার্ট করতে গিয়েছিলেন ম্যাডোনা। পপ তারকার শো দেখতে দর্শকাসন তখন ভরা, কোথাও কোনও ফাঁক নেই।
ম্যাডোনাও গান করতে করতে মাইক হাতে পারফর্ম করছিলেন। তবে পারফর্ম করতে করতেই চেয়ার থেকে পড়েই গেলেন পপ গায়িকা।
ভিডিওতে দেখা যায়, গায়িকা যখন একটি চেয়ারে বসে পারফর্ম শুরু করেছিলেন। তখন একজন নৃত্যশিল্পী ম্যাডোনাকে বসিয়ে সেই চেয়ার টেনে নিয়ে যাচ্ছিলেন। হঠাৎ এসময় দুর্ঘটনাক্রমে নৃত্যশিল্পী পিছলে গিয়ে মঞ্চে পড়ে যান ম্যাডোনা।
তবে ঘটনার সময় একটুও বিচলিত হতে দেখা যায়নি ম্যাডোনাকে। বরং নিজের পারফরম্যান্স ঠিক রেখেছিলেন। পড়ে গেলেও আবার উঠে দাঁড়িয়ে গানের ছন্দে ফেরেন তিনি। এমন বিব্রতকর পরিস্থিতিতেও নিজেকে সামলে তার কণ্ঠের জাদুতে শ্রোতা-দর্শক মাতান রাখেন ম্যাডোনা।এর আগেও ২০১৫ সালের ব্রিট অ্যাওয়ার্ডের সময় ওয়ারড্রোবের ত্রুটির কারণে তিনি সিঁড়ি থেকে পড়ে যান।২০২৩-এর গিনেস বুক অফ ওয়ার্ল্ডের রেকর্ড অনুযায়ী, ম্যাডোনা হলেন সেই শিল্পী— গত ৪০ বছরে যার গানের রেকর্ড এখন পর্যন্ত সর্বাধিক বিক্রি হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat