×
ব্রেকিং নিউজ :
ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করে গেছেন : মেয়র তাপস ভোলায় মহান মে দিবস পালন রাঙ্গামাটিতে দুই দিনব্যাপী ন্যাশনাল ইয়ুথ লিডারশীপ ট্রেনিং ক্যাম্পের উদ্বোধন চুয়াডাঙ্গায় আজ দুপুরে ৪০.৭ ডিগ্রিতাপমাত্রা রেকর্ড গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ মিল্টন সমাদ্দার গ্রেপ্তার জাতির পিতার সমাধিতে রাজউক চেয়ারম্যানের শ্রদ্ধা সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামের মাধ্যমেই আওয়ামী লীগের জন্ম : শেখ পরশ
  • প্রকাশিত : ২০২৪-০২-২৮
  • ৩২৪৫০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ঘরের মাঠে কোপা আমেরিকার প্রস্তুতিকে সামনে রেখে ব্রাজিল জাতীয় দলের সাথে একটি প্রীতি ম্যাচ আয়োজন করতে যাচ্ছে যুক্তরাষ্ট্র। ইউএস সকার গতকাল এই ঘোষনা দিয়েছে। 
আগামী ৯ জুন মেরিল্যান্ডের ল্যান্ডোভারের ফেডএক্স ফিল্ডে কলম্বিয়া ও ১২ জুন ওরল্যান্ডের ক্যাম্পিং ওয়ার্ল্ড স্টেডিয়ামে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিলের মোকাবেলা করবে যুক্তরাষ্ট্র। 
কোপা আমেরিকা আগামী ২০ জুন থেকে ১৪ জুলাই যুক্তরাষ্ট্রের মাটিতে অনুষ্ঠিত হবে। এবারের আয়োজনে কনমেবল থেকে ১০টি দল, কনকাকাফ থেকে ছয়টি দল মিলে সর্বমোট ১৬ দল ৩২ ম্যাচে অংশ নিবে। 
যুক্তরাষ্ট্র জাতীয় দলের কোচ গ্রেগ বেরহল্টার এক বিবৃতিতে বলেছেন, ‘বিশ্বের সেরা একটি দলের বিপক্ষে চ্যালেঞ্জ মোকাবেলার কথা বললে ব্রাজিলের থেকে ভাল দল আর কিছু হতে পারেনা।’
কোপা আমেরিকায় গ্রুপ-সি’র ম্যাচে যুক্তরাষ্ট্র বলিভিয়া, পানামা ও উরুগুয়ের মোকাবেলা করবে।
আগামী ২৩ জুন ডালাসে বলিভিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে যুক্তরাষ্ট্র তাদের কোপা আমেরিকা মিশন শুরু করবে। পরের দিন লস এ্যাঞ্জেলসের সোফি স্টেডিয়ামে ব্রাজিল তাদের যাত্রা শুরু করবে। ব্রাজিলের প্রতিপক্ষ এখনো নিশ্চিত হয়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat