×
ব্রেকিং নিউজ :
ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার কৃষকবান্ধব রাজনৈতিক শক্তি গড়ে তুলতে হবে: গণপূর্তমন্ত্রী জাতির পিতার সমাধিতে বিজিএমইএ’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে :রেলপথ মন্ত্রী আগামীকাল থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিডিইউতে জিএসটি গুচ্ছভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত পরিবেশ সাংবাদিকতা সুরক্ষায় প্রাতিষ্ঠানিক উদ্যোগ নেয়া হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী টেনিস খেলাকে জনপ্রিয় করতে কাজ করা হচ্ছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী কাপ্তাই লেকের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে উদ্যোগ গ্রহণ করা হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
  • প্রকাশিত : ২০২৪-০২-২৮
  • ২৩৫৭৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ডায়াবেটিস সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ‘ডায়াবেটিস প্রতিরোধের এখনই সময় ’ এই স্লোগানকে সামনে রেখে আজ বুধবার জয়পুরহাটে নানা কর্মসূচীর মধ্য দিয়ে পালন করা হলো ডায়াবেটিস সচেতনতা দিবস।
দিবস উপলক্ষে সচেতনতামূলক আলোচনা সভা ও র‌্যালীর আয়োজন করে জয়পুরহাট ডায়াবেটিক সমিতি। ডায়াবেটিক হাসপাতাল চত্বর থেকে র‌্যালী বের হয়ে শহর প্রদক্ষিন করে আবার হাসপাতালে এসে শেষ হয় । সেখানেই আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জয়পুরহাট ডায়াবেটিক সমিতির সভাপতি আব্দুল আজিজ মোল্লা। 
জয়পুরহাট ডায়াবেটিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক খ ম আব্দুর রহমান রনির সঞ্চালনায় অনুষ্ঠানে ডায়াবেটিস রোগ সম্পর্কে সচেতনতামুলক গুরুত্বপূর্ন আলোচনায় অংশ নেন জয়পুরহাট ডায়াবেটিক হাসপাতালের চিকিৎসক শেখ মামুন ইসলাম সাগর ও ডা: জাকিয়া সুলতানা মেরী প্রমূখ। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat