×
ব্রেকিং নিউজ :
চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলায় ২৮ জনের মনোনয়নপত্র জমা কক্সবাজার সৈকতে সার্ফিং প্রশিক্ষণ শুরু তাসকিন-সাইফুদ্দিনের বোলিং নৈপুণ্যে ১২৪ রানে অলআউট জিম্বাবুয়ে সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল
  • প্রকাশিত : ২০২৪-০৩-১৬
  • ২৪৪৩৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ।
বাংলাদেশ সফরে দু’টি টেস্ট এবং পাঁচটি টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা ছিল সফরকারী  জিম্বাবুয়ে দলের। কিন্তু  দুই ক্রিকেট বোর্ডের  সম্মতিতে টেস্ট দু’টি ২০২৫ সাল পর্যš স্থগিত করা হয়েছে।
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘যেহেতু আমরা এই বছর একটানা ক্রিকেটের মধ্যে ছিলাম এবং জুনে টি-টোয়েন্টি বিশ্বকাপ থাকায়  শুধুমাত্র টি-টোয়েন্টি সিরিজ খেলার সিদ্ধান্ত নিয়েছি।’
তিনি আরও বলেন, ‘আমরা এখন টেস্ট সিরিজ খেলছি না। আগামী বছর দুই ম্যাচের নির্ধারিত  টেস্ট সিরিজ অনুষ্ঠিত হবে।’
আজ জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের সূচি ঘোষণা করেছে বিসিবি।
২৮ এপ্রিল বাংলাদেশে পা রাখবে জিম্বাবুয়ে দল। ৩ মে থেকে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু করবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে।
চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে সিরিজের প্রথম তিনটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে- ৩, ৫ ও ৭ মে।
মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের চতুর্থ ও পঞ্চম টি-টোয়েন্টি হবে ১০ ও ১২ মে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat