×
ব্রেকিং নিউজ :
চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলায় ২৮ জনের মনোনয়নপত্র জমা কক্সবাজার সৈকতে সার্ফিং প্রশিক্ষণ শুরু তাসকিন-সাইফুদ্দিনের বোলিং নৈপুণ্যে ১২৪ রানে অলআউট জিম্বাবুয়ে সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল
  • প্রকাশিত : ২০২৪-০৩-২০
  • ৪৩৪৪২৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছে গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের নবনির্বাচিত কমিটি (হিরা-মনিরুল পরিষদ)।
আজ বুধবার দুপুর ২টায় সভাপতি উপ-রেজিস্ট্রার মো. নজরুল ইসলাম (হিরা) ও সাধারণ সম্পাদক অর্থ ও হিসাব দপ্তরের সহকারী পরিচালক চৌধুরী মনিরুল হাসানের নেতৃত্বে কমিটির সকল সদস্য জাতির পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানায়।এসময় বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাড়িয়ে থেকে বঙ্গবন্ধুর প্রতি বিন¤্র সম্মান প্রদর্শন করেন তারা। 
এসোসিয়েশনের সহ-সভাপতি শেখ আনিকা, বি. এম. আশিকুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আরিফ হোসেন, জাহিদুর রহমান, অর্থ-সম্পাদক আকরাম হোসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. হারুন অর রশিদ, দপ্তর সম্পাদক মো. রাকিবুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. রাসেল শেখ, কার্যনির্বাহী সদস্য মো. রবিউল ইসলাম, দীপক চন্দ্র ঘরামী, আবু সালেহ মোহাম্মদ আসলাম, শামসুর নাহার খানম ও ইউসুফ মিয়া এসময় উপস্থিত ছিলেন।
শ্রদ্ধা নিবেদন শেষে  সভাপতি  মো. নজরুল ইসলাম (হিরা) ও সাধারণ সম্পাদক  চৌধুরী মনিরুল হাসান  সমাধিসৌধের প্রশাসনিক ভবনে রক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat