×
ব্রেকিং নিউজ :
প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন জাতির পিতার সমাধিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপ-উপাচার্যের শ্রদ্ধা দিনাজপুরে গ্রীষ্মকালীন টমেটোর বাম্পার ফলন তাপপ্রবাহে টুঙ্গিপাড়ায় প্রশান্তির নীড় ‘কৃষক সেড’ দিনাজপুরে ৭ দিনব্যাপী বৈশাখী মেলা এসটিপি ছাড়া নতুন বিল্ডিং করার অনুমোদন নয় : গণপূর্ত মন্ত্রী ঢাকা-ব্যাংকক রোহিঙ্গা ইস্যুতে একসঙ্গে কাজ করবে নারীর প্রতি বৈষম্য দূর করতে সরকার নিরন্তর কাজ করছে : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী শেরেবাংলার অসীম মমত্ববোধ, কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে : শেখ হাসিনা
  • প্রকাশিত : ২০২৪-০৩-২৯
  • ২৩৪৪৫৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
টাঙ্গাইল জেলার কালিহাতী ও সখীপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। বৃহস্পতিবার রাতে এ দুর্ঘটনা দুটি ঘটেছে। এসময় আরো ২জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, রাত আড়াইটার দিকে জোকারচর এলাকায় লরি ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ৩জন আহত হয়। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কাভার্ডভ্যান চালকের মৃত্যু হয়। আহতদের উদ্ধারের পরেই গাড়ি দুটিতে আগুন ধরে যায়। পরে এলেঙ্গা ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। নিহত কাভার্ডভ্যানের চালক আব্দুর রহিম রংপুরের বদরগঞ্জর থানার শ্যামগঞ্জ এলাকার মৃত মুনছের আলীর ছেলে।
এ বিষয়ে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই মোশারফ হোসেন জানান, নিহতের মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। বর্তমানে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।
এদিকে ঢাকা থেকে মোটরসাইকেল যোগে ফেরার পথে তক্তাচালা বাজারের কাছে ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে টাঙ্গাইলের সখীপুর উপজেলার এক ব্যবসায়ীর। বৃহস্পতিবার রাতে ব্যবসায়ী সজিবুল হাসান সুজন (২৮) কাজ শেষ করে ঢাকা থেকে ফেরার পথে এই দুর্ঘটনার কবলে পড়েন। তিনি বড়চওনা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের হাজী বাড়ীর অবসরপ্রাপ্ত সেনা সদস্য বাসেদ মিয়ার ছেলে।
স্থানীয় ইউপি সদস্য মিজানুর রহমান বলেন, সুজনের বড়চওনা বাজারে জুতা  শো-রুম ছিল। ঈদকে সামনে রেখে সকালে ঢাকায় জুতা কিনতে গিয়েছিলেন তিনি। ফেরার পথে ট্রাকের সঙ্গে সংঘর্ষ হলে গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে সখীপুর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শাহিনুর রহমান জানান, এ বিষয়ে কোন অভিযোগ আসেনি। তবে পুলিশের পক্ষ থেকে ঘাতক ট্রাক ও এর চালককে আটকের চেষ্টা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat