×
ব্রেকিং নিউজ :
স্মার্ট চট্টগ্রাম সিটি গড়তে আমেরিকান প্রতিষ্ঠানের সাথে চসিকের সমঝোতা ঝিনাইদহে টিসিবির পণ্য বিক্রি শুরু জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা শরীয়তপুরে প্রত্যাগত অভিবাসীদের পুনঃ একত্রিকরণ শীর্ষক সেমিনার টাঙ্গাইলে এসএসসিতে জিপিএ-৫ পেলো জমজ দুইবোন বাংলাদেশের এমএসএমই, নারী উদ্যোক্তাদের জন্য ৫০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ ঘোষণা যুক্তরাজ্যের স্পিকারের নেতৃত্বে আজ জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ডোনাল্ড ল্যু নিজ দেশের এজেন্ডা বাস্তবায়নে আলোচনা করতে এসেছেন: ওবায়দুল কাদের আন্তর্জাতিক ইসরায়েলি লবির সাথে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা
  • প্রকাশিত : ২০২৪-০৫-০৩
  • ২৩৫৪৩৫১০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যমে তার মায়াবী লুকের ছবি পোস্ট করে দর্শক হৃদয়ে ঝড় তোলেন।সম্প্রতি এই গ্রীষ্মের দাবদাহে ভেজা গায়ে মুক্তোর মালা জড়িয়ে নেটদুনিয়ায় আবারও উষ্ণতা ছড়ালেন ঋতাভরী।
টলটলে সবুজ পানিতে থাই স্লিট ব্ল্যাক ড্রেসে তার মাঝে দাঁড়িয়েই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন ঋতাভরী। আর তার এ রূপে যেন মন্ত্রমুগ্ধ ভক্তরা।সংবাদমাধ্যম অনুযায়ী,এক্স ক্লাব সাঁলোর জন্য স্পেশাল এই ফটোশুট করেছিলেন ঋতাভরী। মুক্তোর এই মালায় তাকে সাজিয়ে তুলেছেন বাবুসোনা সাহা। ছবি তুলেছেন শিলাদিত্য দত্ত।
মডেল হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন ঋতাভরী। তার পর শুরু হয় টেলিভিশনের যাত্রা। আজও বাংলা টেলিভিশনের দর্শকদের কাছে ‘ওগো বধূ সুন্দরী’ তিনি।
এখন সিনেমা বেছেই করতে ভালোবাসেন ঋতাভরী। তাই তো ‘ব্রহ্মা জানের গোপন কম্মটি’, ‘ফাটাফাটি’র মতো সিনেমার মাধ্যমে দর্শকদের প্রশংসা আদায় করে নেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat