×
ব্রেকিং নিউজ :
শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম চৌধুরী প্রতিদিন ৩ কোটি ৮৪ লাখ মানুষ পরোক্ষ ধূমপানের শিকার হচ্ছেন শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় গৌতম বুদ্ধ প্রচার করেছেন অহিংসার বাণী : প্রধানমন্ত্রী সকলের সহযোগিতায় এডিস মশার বিস্তার নিয়ন্ত্রণ করা হবে : মেয়র ব্যারিস্টার শেখ তাপস প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের শক্তিতে বিশ্বাসী : ডেপুটি স্পিকার স্মার্ট বাংলাদেশের অগ্রযাত্রায় অভিনিবেশ ও কর্মস্পৃহা সভা আগামীকাল রাইসি’র মৃত্যুতে বাংলাদেশে একদিনের রাষ্ট্রীয় শোক আগামীকাল শুভ বুদ্ধ পূর্ণিমা চালের উৎপাদন বেড়েছে চার গুণেরও বেশি : কৃষিমন্ত্রী বিশ্বকাপের আগে শেষ প্রস্তুতি সিরিজে মুখোমুখি পাকিস্তান ও ইংল্যান্ড
  • প্রকাশিত : ২০১৭-০১-২০
  • ৬১১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
১৩ বছরের ছাত্রের সঙ্গে অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার ৩০ বছর জেল

আর্ন্তজাতিক ডেস্ক:

১৩ বছরের ছাত্রের সঙ্গে বেপরোয়া যৌনতায় মেতেছিলেন শিক্ষিকা। এর জেরে গর্ভবতীও হয়ে পড়েন তিনি। আর এই অপরাধেই তাঁকে ৩০ বছর জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। ঘটনাটি ঘটেছে টেক্সাসে। অভিযুক্ত শিক্ষিকার নাম আলেজান্দ্রিয়া ভেরা।

ঘটনার সূ্ত্রপাত গতবছর সেপ্টেম্বর মাসে, ওই সময়ে আলদিন ইন্ডিপেনডেন্ট স্কুলে এক কিশোরের সঙ্গে দেখা হয় আলেজান্দ্রিয়ার। তারপর থেকেই ওই কিশোরের সঙ্গে মেসেজ চালাচালি করতে করতে একটু একটু করে কিশোরের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। তারপর একদিন গাড়ির মধ্যেই ছাত্রটিকে চুমু খান অভিযুক্ত শিক্ষিকা। এরপর থেকেই তাঁদের সম্পর্ক মোড় নেয় অন্যদিকে। সুযোগ পেলেই কিশোরটির সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করতে থাকেন আলেজান্দ্রিয়া। ছাত্রটির বাড়িতেই প্রায় ন’মাস ধরে টানা অবাধ যৌনতা উপভোগ করতে থাকেন তাঁরা।

তারপর হঠাৎই তাঁদের সম্পর্কের কথা কিশোরের পরিবারের সদস্যদের নজরে আসে। যে কোনও পারিবারিক অনুষ্ঠানেই ওই শিক্ষিকাকে নিজের বান্ধবী বলে সম্বোধন করত ওই কিশোর। এরপরই সবকিছু জানাজানি হয়ে যায়। কিশোরের সঙ্গে দিনের পর দিন যৌন সম্পর্ক স্থাপন করার জন্য শিক্ষিকাকে গ্রেপ্তার করে মন্টগোমারির পুলিশ। জেরায় ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করার কথাও স্বীকার করে নেন তিনি। এই অপরাধের জন্য ৩০ বছরের সাজা দেওয়া হয়েছে আলেজান্দ্রিয়াকে।

আর বর্তমানে ১৪ বয়সী ওই কিশোরকে ফোস্টার কেয়ারে রাখা হয়েছে। আদালতের নির্দেশ অনুযায়ী ২০১৭ সালের অগাস্ট পর্যন্ত সেখানেই থাকবে ওই কিশোর।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat