×
ব্রেকিং নিউজ :
চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলায় ২৮ জনের মনোনয়নপত্র জমা কক্সবাজার সৈকতে সার্ফিং প্রশিক্ষণ শুরু তাসকিন-সাইফুদ্দিনের বোলিং নৈপুণ্যে ১২৪ রানে অলআউট জিম্বাবুয়ে সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল
  • প্রকাশিত : ২০১৮-০৪-০৫
  • ৪৫৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
অকারণে সিজার করলে ব্যবস্থার হুঁশিয়ারি সরকারের
নিজস্ব প্রতিনিধি:- আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, নারী ও শিশু নির্যাতন দমনে একটি বিদ্যমান আইন রয়েছে। সে আইনে ধর্ষণের পর হত্যার শাস্তি মৃত্যুদণ্ড আর ধর্ষণের শাস্তি যাবজ্জীবনের বিধাণ আছে। কাজেই নতুন করে আর আইন করার কোনো প্রয়োজন নেই।
বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জে জেলা আইনজীবী সমিতির নবনির্মিত ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে আইনমন্ত্রী এ কথা বলেন। সর্বোচ্চ আদালতে সরকারের কোনো ধরনের হস্তক্ষেপ নেই উল্লেখ করে আইনমন্ত্রী বলেন, ‘খালেদা জিয়ার জামিন নিয়ে সরকারের বিরুদ্ধে বিএনপি রাজনৈতিক বোমাবাজি করছে। তারা সরকারের বিরুদ্ধে যে সকল অভিযোগ আনছে তা রাজনৈতিক বোমাবাজি।’ হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির ভবন উদ্বোধন অনুষ্ঠানে হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আবু জাহির, হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মাহবুব আলী, সংরক্ষিত আসনের সংসদ সদস্য কেয়া চৌধুরী, জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ, পুলিশ সুপার বিধান ত্রিপুরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat