×
ব্রেকিং নিউজ :
চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলায় ২৮ জনের মনোনয়নপত্র জমা কক্সবাজার সৈকতে সার্ফিং প্রশিক্ষণ শুরু তাসকিন-সাইফুদ্দিনের বোলিং নৈপুণ্যে ১২৪ রানে অলআউট জিম্বাবুয়ে সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল
  • প্রকাশিত : ২০১৮-০৪-০৫
  • ৪৮০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
মায়ের মৃতদেহ দু’বছর ফ্রিজে রাখল ছেলে
আন্তর্জাতিক ডেস্ক:- কলকাতার বেহালায় বাড়ির ভেতর ফ্রিজের মধ্য থেকে এক বৃদ্ধার মৃতদেহ উদ্ধার হয়েছে। ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে প্রায় তিন বছর ধরে মায়ের মৃতদেহটি সংরক্ষন করে রাখে তারই ছেলে শুভব্রত। গত বুধবার রাতে বেহালা থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে। শুভব্রতকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়েছে। স্থানীয় সূত্র বলছে, বাবা-মায়ের সঙ্গে থাকতেন শুভব্রত মজুমদার। বাবা গোপাল মজুমদার (৭৯) ও মা বীণাদেবী সরকারি চাকরি করতেন। দু’জনে ফুড ডিপার্টমেন্টে ছিলেন। ২ বছর আগে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন বীণাদেবী। সেখানেই মৃত্যু হয় তার।
মায়ের মৃতদেহ নিয়ে বাড়িতে চলে আসেন শুভব্রত। কিন্তু, তার মৃতদেহ দাহ করা হয়েছিল কিনা কেউ জানেন না। প্রতিবেশীরা এই প্রসঙ্গে জানান, একা একা থাকার অভ্যাস ছিল শুভব্রতর। মায়ের কথা জিজ্ঞেস করলে বলতো, মাকে পিস হেভেনে রেখেছি। পুলিশ সূত্র বলছে, শুভব্রতর পড়াশোনা লেদার টেকনোলজি নিয়ে। তার ঘরে তল্লাশি চালিয়ে একাধিক কেমিক্যালের বোতল উদ্ধার করা হয়েছে। পুলিশের জিজ্ঞাসাবাদে শুভব্রত জানায়, তার বিশ্বাস তার মা বেঁচে উঠবেন। এমনকি দেহে যাতে পচন না ধরে তার জন্য মায়ের পেটের উপরের অংশ থেকে নাভি পর্যন্ত কেটে নাড়িভুঁড়ি, পাকস্থলী সহ শরীরের ভিতরের দ্রুত পচনশীল অংশগুলি বের করে দিয়েছিল সে। লেদার টেকনোলজি নিয়ে পড়া মেধাবী ছেলে শুভব্রত এমন কেন করলো, সেই প্রশ্নের উত্তর খুঁজছে বেহালা পুলিশ। এ বিষয়ে পুলিশ তদন্ত শুরু করেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat