×
ব্রেকিং নিউজ :
গাজার দিকে রাফাহ ক্রসিং-এ ‘অপারেশনাল কন্ট্রোল’ নিয়েছে ইসরায়েল বাহিনী মহামারী মোকাবেলায় প্রস্তুতি ও সাড়াদানে উচ্চ-পর্যায়ের রাজনৈতিক নেতৃত্ব অপরিহার্য : প্রধানমন্ত্রী বারি পরিদর্শনে চীনের আনহুই একাডেমি প্রতিনিধি দল থ্যালাসেমিয়া রোগ প্রতিরোধে ব্যাপক জনসচেতনতা সৃষ্টির আহ্বান রাষ্ট্রপতির বর্তমান সরকারের আমলে কোন শিশুই অবহেলিত থাকবে না: ডেপুটি স্পিকার কাল হজ কার্যক্রমের উদ্বোধন প্রধানমন্ত্রীর বাংলাদেশ-আমিরাত অর্থনৈতিক, উন্নয়ন সহযোগিতা জোরদার করতে প্রতিশ্রুতিবদ্ধ রোহিঙ্গা প্রত্যাবাসন ও বৈশ্বিক অভিবাসন চ্যালেঞ্জ মোকাবেলায় আইওএম’র কার্যকর ভূমিকা আশা করছেন পররাষ্ট্রমন্ত্রী মানুষের কাছে ন্যায্যমূল্যে পণ্য পৌঁছে দিতে টিসিবি কাজ করছে : বাণিজ্য প্রতিমন্ত্রী রাষ্ট্রপতির কাছে ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন ‘স্মার্ট এনআইডি’ হস্তান্তর ইসি’র
  • প্রকাশিত : ২০১৮-০৫-১৪
  • ৪৪০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
গোপালগঞ্জে ভাতিজার হাতে চাচা খুন
নিজস্ব প্রতিনিধি:-  গোপালগঞ্জে ভাতিজার পিটুনি থেকে ভাইকে বাঁচাতে গিয়ে এক বৃদ্ধ মারা গেছেন। তার নাম দাউদ ফকির (৬০)। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত ভাতিজা আমির ফকিরকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে। সোমবার সকালে গোপালগঞ্জ সদর উপজেলার উলপুর ইউনিয়নের আন্ধারকোটা গ্রামে এ ঘটনা ঘটে।
গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (অপারেশন) মোক্তার হোসেন জানিয়েছেন,  সকাল সাড়ে ৬টার দিকে আমির ফকিরের (২৬) সঙ্গে ঘরে জুতা রাখা নিয়ে তার বাবা সোলায়মান ফকিরের ঝগড়া বাধে। এক পর্যায়ে আমির তার বাবাকে মারধর শুরু করেন। এসময় সোলায়মানের চিৎকারে তার ছোট ভাই দাউদ ফকির এগিয়ে আসেন। এসময় তিনি ভাতিজা আমিরকে থামতে বলেন। এতে ক্ষিপ্ত হয়ে আমির চাচা দাউদ ফকিরকে পাথর দিয়ে  মাথায় আঘাত করলে  জ্ঞান হারান তিনি। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে পুলিশ লাশের ময়নাতদন্ত করে পরিবারের কাছে লাশ হস্তান্তর করেছে। এ ঘটনায় নিহতের মেয়ে মিনা বেগম বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় মামলা করেছেন। তিনি আরও বলেন, অভিযুক্ত আমির ফকির ঘটনার সত্যতা স্বীকার করে পুলিশের কাছে জবানবন্দী দিয়েছেন। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মোঃ ফজলুল করিম জানান, দাউদ ফকিরকে হাসপাতালে আনার আগেই মারা গেছেন। ময়নাতদন্ত রির্পোট পেলে মারা যাওয়ার কারণ জানা যাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat