×
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে সড়ক নিরাপত্তা নিশ্চিতে একসঙ্গে কাজ করবে সিএমপি ও চসিক চাঁদপুরের চরাঞ্চলের নির্বাচনী এলাকায় কোস্টগার্ডের মহড়া জয়পুরহাটে ভ্যান চালক আবু সালাম হত্যা মামলায় তিন জনের মৃত্যুদন্ড নওগাঁর ৩টি উপজেলার নির্বাচন আগামীকাল গাজার দিকে রাফাহ ক্রসিং-এ ‘অপারেশনাল কন্ট্রোল’ নিয়েছে ইসরায়েল বাহিনী মহামারী মোকাবেলায় প্রস্তুতি ও সাড়াদানে উচ্চ-পর্যায়ের রাজনৈতিক নেতৃত্ব অপরিহার্য : প্রধানমন্ত্রী বারি পরিদর্শনে চীনের আনহুই একাডেমি প্রতিনিধি দল থ্যালাসেমিয়া রোগ প্রতিরোধে ব্যাপক জনসচেতনতা সৃষ্টির আহ্বান রাষ্ট্রপতির বর্তমান সরকারের আমলে কোন শিশুই অবহেলিত থাকবে না: ডেপুটি স্পিকার কাল হজ কার্যক্রমের উদ্বোধন প্রধানমন্ত্রীর
  • প্রকাশিত : ২০২০-০১-১৮
  • ২৯৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
মাদক মুক্ত সমাজ গড়তে তরুণ প্রজন্মকে অগ্রণী ভূমিকা রাখতে হবে : গণপূর্ত মন্ত্রী

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়তে হলে তরুণ প্রজন্মকে অগ্রণী ভূমিকা রাখতে হবে।
শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, শিক্ষা ও ক্রীড়ার মাধ্যমেই শিক্ষার্থীরা সু-নাগরিক হতে পারেন। লেখা পড়ার পাশাপাশি খেলাধুলায় মগ্ন থাকলে শিক্ষার্থীদের অনৈতিক কর্মকান্ড, সন্ত্রাস ও মাদক স্পর্শ করতে পারবে না।
নারীর ক্ষমতায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করছে। কন্যা সন্তানরা যাতে শিক্ষা থেকে বঞ্চিত না হয় সেদিকে সকলের নজর রাখার আহবান জানান তিনি।
তিনি আজ পিরোজপুর জেলার স্বরূপকাঠি সরকারি মডেল পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ৫৮ তম বার্ষিক ক্রীড়ানুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ইউএনও সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু’র সভাপতিত্বে অনুষ্ঠানে পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, স্বরূপকাঠী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল হক, স্বরূপকাঠী পৌরসভার মেয়র মো. গোলাম কবির, সহকারী পুলিশ সুপার (নেছারাবাদ সার্কেল) মো. রিয়াজ হোসেন ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat