×
ব্রেকিং নিউজ :
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান পার্বত্য চট্টগ্রামেও সমানতালে উন্নয়নের গতিধারা এগিয়ে চলছে : পার্বত্য প্রতিমন্ত্রী জিআই পণ্যের গুণগত মান ও টেকসই সংরক্ষণের দিকে নজর দিতে হবে : শিল্পমন্ত্রী বাপেক্স ও এস.সি ইউরো গ্যাস সিস্টেমস এস.আর.এল রোমানিয়ার মধ্যে চুক্তি চলমান বার্ষিক উন্নয়ন কর্মসূচি বাস্তবায়ন ত্বরান্বিত করার নির্দেশ গণপূর্তমন্ত্রীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ দেশ গড়ার অঙ্গীকার প্রতিরক্ষা স্থায়ী কমিটির দেশের উন্নয়নে কৃষির সকল স্তরে উন্নত প্রযুক্তি ব্যবহারের কোন বিকল্প নেই : স্থানীয় সরকার মন্ত্রী ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২০-১১-০৯
  • ৬৩৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

 আজ নির্ধারিত থাকলেও, বাধ্যতামূলক ফিটনেস পরীক্ষায় অংশ নেননি বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।
বঙ্গবন্ধু টি-টুয়েন্টি টুর্নামেন্টে অংশগ্রহনের জন্য ফিটনেস টেস্টে উত্তীর্ণ হতে আগামী বুধবার বীপ টেস্ট দিবেন সাকিব। এমনটাই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ট্রেনার তুষার কান্তি হাওলাদার।
মূলত তার ফিটনেস পরীক্ষা দু’টি কারণে বিলম্বিত হয়েছে। প্রথমত, কোভিড-১৯ এর ঝুঁকির কারণে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ৮০ জন ক্রিকেটারকে ফিটনেস নির্ধারনের জন্য বিপ টেস্টের জন্য আসতে বলা হয়।
করোনা পরীক্ষায় সাকিবের রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু স্টেডিয়ামে যারা এসেছেন তাদের করোনা পরীক্ষা করানো হয়নি। তাই অন্যান্য ক্রিকেটারদের সাথে তার পরীক্ষা নেয়ার ঝুঁিক নিতে চায়নি বিসিবি।
দ্বিতীয়ত, আজ জাতীয় দলের ফিজিও জুলিয়ান কালেফাতের সাথে প্রথম দেখা হয়েছে সাকিবের। সবার মত সাকিবকেও যথাযথ প্রক্রিয়া অনুসরণ করতে হবে। তাই কালেফােেতর সাথে এক বা দুই সেশন কাজ করবেন তিনি। তারপরও ফিটনেস পরীক্ষা দিতে হবে তাকে।
আজ তুষার কান্তি হাওলাদার বলেন, ‘অন্যদের সাথে ফিটনেস পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিল সাকিবের। কিন্তু এই ক্রিকেটাররা কোনও কোভিড-১৯ পরীক্ষায় অংশ নেননি। তাই ঝুঁকি আছে। পাশাপাশি দীর্ঘ বিরতির পর ফিরে এসেছিলেন তিনি।’
তিনি আরও বলেন, ‘ফিজিও ট্রেনার তার শারীরিক অবস্থার পর্যবেক্ষণ করবেন। এতে কিছু সময় লাগতে পারে। এজন্য দু’দিনের জন্য বিলম্বিত হবে সাকিবের ফিটনেস পরীক্ষা।’
ফিটনেস টেস্ট দেরিতে হলেও, সাকিবের বড় কোন সমস্যা হচ্ছে না। কারন আগামী ১২ নভেম্বর বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপের প্লেয়ার্স ড্রাফট। ঐ আসরে সাকিব খেলতে পুরোপুরি ফিট কি-না তা আগেই জানা যাবে।
এর আগে, আইসিসি কর্তৃক এক বছরের নিষেধাজ্ঞা শেষে প্রথমবারের মত আজ স্টেডিয়ামে এসেছিলেন সাকিব। ৩৭৬ দিন পর নিজেদের প্রিয় মাঠে এসেছিলেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat