×
ব্রেকিং নিউজ :
বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোন আশা নেই: রুশ রাষ্ট্রদুত দক্ষিণ আফ্রিকায় বাস গিরিখাদে পড়ে ৪৫ জন নিহত জাতির পিতার সমাধিতে বিএসএমএমইউ ভিসির শ্রদ্ধা বেনাপোলে ৭০ লাখ টাকার স্বর্ণের বার উদ্ধার, পাচারকারী আটক মাদক বিক্রির অভিযোগে ৪০ জন গ্রেফতার শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপি’কে অন্ধকারে ঠেলে দিয়েছে: ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে আইপিইউ অ্যাসেম্বলি শেষে দেশে ফিরেছেন স্পিকার আলেপ্পোর কাছে ইসরায়েলি হামলায় সিরিয়ার ৩৬ সৈন্য নিহত হার্ভার্ড লাইব্রেরি বই বাঁধাই থেকে মানুষের চামড়া অপসারণ
  • প্রকাশিত : ২০২০-১১-১১
  • ৭৯৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

টাঙ্গাইল, জেলার নাগরপুরে গতরাত সাড়ে ১২টায় ট্রাক ও মোটারসাইকেলের মুখোমুখি সংর্ঘষে ৩ জন নিহত হয়েছেন। টাঙ্গাইল-আরিচা আঞ্চলিক মহাসড়কের উপজেলার দাসপাড়া এলাকায় এ দুঘটনা ঘটে। নিহতরা হলো- মমতাহিয়া সুকন্যা (১৫), শুভ (১৮) এবং বাপ্পি (১৮)। জানাগেছে মৃতরা সকলেই বন্ধু ছিলেন।
নাগরপুর থানার তদন্ত ওসি বাহালুল খান বলেন, নাগরপুর থেকে ছেড়ে আসা মোটরসাইকেলটি উপজেলার দাসপাড়া এলাকায় পৌছলে নাগরপুরগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলে ১ জন নিহত এবং ২ জন আহত হন। আহতদেরকে উদ্ধার করে রাত ১টার দিকে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যবরত চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ট্রাকটি আটক করা হলেও এর চালক পালিয়ে যায়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat