×
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী: হাছান মাহমুদ বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের মৃত্যুঞ্জয়ী শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন : পররাষ্ট্রমন্ত্রী বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি বিমানবন্দর এলাকায় বাসের ধাক্কায় এক প্রকৌশলী নিহত সুনামগঞ্জের দেখার হাওরে কৃষকদের নিয়ে ধান কাটলেন কৃষিমন্ত্রী চুয়াডাঙ্গায় তীব্র তাপ প্রবাহ, সর্বোচ্চ তাপমাত্রা ৪১.৩ ডিগ্রি সেলসিয়াস বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২০-১১-১১
  • ৭৯২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

করোনার বিস্তার ঠেকাতে মাস্ক ব্যবহারে জনসচেতনার অংশ হিসেবে আজ বুধবার বেলা সাড়ে ১১ টায় কুমিল্লা রেলওয়ে ষ্টেশনে প্লাটফরমে প্রবেশকালে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় মাস্ক ব্যবহার না করে প্লাটফরমে প্রবেশের অভিযোগে ১২ জনকে অর্থদন্ডে দন্ডিত করা হয়।
কুমিল্লা জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নিবার্হী ম্যাজিষ্ট্রেট শামীম আরা বলেন, কুমিল্লা রেলওয়ে ষ্টেশন এলাকায় মাস্ক ব্যবহারে সচেতনতার সৃষ্টির লক্ষ্যে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় ষ্ট্রেশনের মূল গেইট দিয়ে মাস্ক ব্যতীত প্লাটফরমে প্রবেশের চেষ্টা করলে ১২ জন যাত্রীর কাছ থেকে ৫ হাজার ১শ’ ৫০ টাকা জরিমানা আদায় করা হয়। পাশাপাশি ভবিষ্যতে মাস্ক ব্যবহারের বিষয়ে সর্তক করা হয়। এসময় রেলওয়ে জিআরপি পুলিশ ফাঁড়ির সদস্যরা ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করেন।
উল্লেখ্য, সরকার সারাদেশে মাস্ক ব্যবহার বাধ্যতামূলক ঘোষণার পর কুমিল্লা রেলওয়ে ষ্ট্রেশনে মাস্ক ব্যবহার ব্যতীত ষ্টেশনে প্রবেশ নিষেধ করে ষ্ট্রেনের মুল গেইটে নোটিশ দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat