×
ব্রেকিং নিউজ :
নওগাঁয় টিসিবি তেল ও ওএমএস এর চাল খোলা বাজারে বিক্রি, প্রতিষ্ঠান সিলগালা মাই জিপিতে শিখোর সব শিক্ষা কন্টেন্ট নওগাঁর মান্দায় বিয়ে দাবিতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর অনশন কুমিল্লায় অনুষ্ঠিত হবে তিন দিনব্যাপী শচীন মেলা ভোমরা স্থল বন্দরে আমদানি-রপ্তানি চার দিন বন্ধ নিরাপদ ও বাসযোগ্য দেশ গঠনে পরিকল্পিত নগরায়নের বিকল্প নেই : রাষ্ট্রপতি মুজিববর্ষে সরকার ১,৮৫,১২৯টি ভূমিহীন পরিবারকে ঘর নির্মাণ করে দিয়েছে : প্রধানমন্ত্রী অশুভ চক্র হিন্দু সম্প্রদায়ের ওপর হামলা চালিয়ে সরকারের ওপর দায় চাপাতে চায় : ওবায়দুল কাদের আওয়ামী লীগই সবসময় দুর্গত মানুষের পাশে থাকে, বিএনপি থাকে না : তথ্যমন্ত্রী স্পিকারের সঙ্গে ইন্দোনেশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ
  • আপডেট টাইম : 12/11/2020 07:36 PM
  • 1169 বার পঠিত
ফাইল ছবি

এক দিকে তাঁর নন ফিকশন থেকে বাদ পড়া নিয়ে নানা গুঞ্জন। অন্য দিকে নতুন কাজ শুরুর তোড়জোড় করছেন শ্রীলেখা মিত্র। আগামী মাসেই ওয়েব ছবি পরিচালনা করতে চলেছেন অভিনেত্রী। পরিচালক হিসেবে ডেবিউ করা নিয়ে শ্রীলেখা বললেন, ‘‘আমারই লেখা গল্প, সাইকোলজিক্যাল থ্রিলার। ইন্দ্ররূপ ভট্টাচার্যের সঙ্গে চিত্রনাট্য লেখার কাজ প্রায় শেষ।’’ অভিনয়ে থাকছেন শ্রীলেখা, ভরত কল, চান্দ্রি মুখোপাধ্যায় প্রমুখ।

দীর্ঘ বিরতির পর ছোট পর্দাতেও ফিরছেন তিনি। ‘বেদের মেয়ে জ্যোৎস্না’ ধারাবাহিকে খোক্কসী রানির ভূমিকায়। শ্রীলেখা বললেন, ‘‘সিরিয়াল করার মতো ধৈর্য নেই। ফ্যান্টাসি চরিত্র আগে করিনি বলেই এটা চ্যালেঞ্জিং। ইন্ডাস্ট্রি ছেড়ে চলে যাইনি। খামখেয়ালি স্বভাবের জন্য মাঝেমাঝে দূরে থাকি। এখনও অনেক কিছু দেওয়া বাকি আছে আমার।’’ সিনেমায় অভিনয়ও চালিয়ে যাবেন, বলে জানালেন অভিনেত্রী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...