×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২০-১১-২৪
  • ৬৮৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

স্পেনের রাজা ষষ্ঠ ফিলিপ কোয়ারেন্টাইনে রয়েছেন। তিনি এমন এক ব্যক্তির সংস্পর্শে এসেছিলেন যার পরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।সোমবার প্রাসাদের এক বিবৃতিতে বলা হয়েছে, গতকাল তিনি এক ব্যক্তির সংস্পর্শে এসেছিলেন যার আজ কোভিড ১৯ শনাক্ত হয়েছে।
আগামী ১০ দিনের জন্যে ৫২ বছর বয়সী রাজা সকল সরকারি কাজকর্ম থেকে নিজেকে দুরে রাখবেন বলেও বিবৃতিতে উল্লেখ করা হয়।
এতে আরো বলা হয়, এখন থেকে তিনি স্বাস্থ্যবিধি মেনে প্রতিরোধমূলক ১০ দিনের কোয়ারেন্টাইনে থাকবেন।
রাণী লেতিজিয়া এবং এই দম্পতির দুকন্যা লিওনর ও সোফিয়া সম্ভবত তাদের স্বাভাবিক কাজ কর্ম চালিয়ে যাবেন।
বিশে^ সবচেয়ে বেশি করোনা আক্রান্ত দেশগুলোর মধ্যে স্পেনও রয়েছে। দেশটিতে ১৫ লাখেরও বেশি লোক করোনায় আক্রান্ত এবং ৪৩ হাজারেরও বেশি লোক এ পর্যন্ত মারা গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat