×
ব্রেকিং নিউজ :
তাপদাহের কার সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ থিম্পুতে বাংলাদেশ ও ভুটানের পররাষ্ট্র বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত সেনা ঘাঁটিতে বিস্ফোরণের সময় আকাশে কোনো ড্রোন বা বিমান ছিল না : ইরাক তুরস্কের সঙ্গে আলোচনায় বসতে যাচ্ছেন হামাস নেতা হানিয়াহ থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারও সংঘর্ষ শুরু: থাই সেনাবাহিনী ইরাকের সামরিক ঘাঁটিতে ‘বোমা হামলা’: নিরাপত্তা সূত্র শেরপুরে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের যাত্রা শুরু বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার
  • প্রকাশিত : ২০২০-১১-২৫
  • ৮৩৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন।নিহতরা হলেন, ১৩ বছরের কিশোর মোহাম্মদ আরমান ও মোটরসাইকেল আরোহী মো. নুরুল আলম (৫০)।
নিহত নুরুল আলম স্থানীয় ওচমানপুর ইউনিয়নের পাতাকোট গ্রামের আহমেদুর রহমানের ছেলে।
আজ বুধবার সকাল ৯ টার দিকে মিরসরাইয়ে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নুরুল আলমের মৃত্যু হয়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই পৌর বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
মিরসরাইয়ের জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের সহকারি উপ-পরিদর্শক (এএসআই) খোন্দকার বাবুল ইসলাম জানান, নিহতের মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে।
গতকাল মঙ্গলবার রাত নয়টার দিকে নগরীর পোর্ট কানেকটিং রোডে কিশোর আরমানের মৃত্যু হয় । একটি স্ক্র্যাপবাহী ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই আরমানের মৃত্যু হয়। সে হালিশহর থানার মধ্যম রামপুর তাসফিয়া কমিউনিটি সেন্টার এলাকার মো. ইসমাইল হোসেনের ছেলে।
হালিশহর থানার ওসি মো. রফিকুল ইসলাম বাসস’কে জানান, পোর্ট কানেকটিং রোডের বড়পোল এলাকার ওয়ালটন শোরুমের সামনে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তার মৃত্যু হয়। গত রাত সাড়ে নয়টার দিকে লাশ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে প্রেরণ করা হয়েছে।’
ওসি বলেন, ‘এখনো পরিবারের কেউ মামলা করতে আসেনি। আসলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat