×
ব্রেকিং নিউজ :
জয়পুরহাটে উগ্রবাদ প্রতিরোধে করণীয় বিষয়ে মতবিনিময় সভা যশোরের ১০টি প্রাথমিক বিদ্যালয়ের সামনে নির্মিত হবে ফুটওভার ব্রিজ বাংলা সাহিত্য রবীন্দ্র-নজরুলের কাছে ঋণী : সংস্কৃতি প্রতিমন্ত্রী নড়াইলে পুলিশ অভিযানে গাঁজা ও ইয়াবা সহ আটক ২ শিল্পাচার্য জয়নুল আবেদিনের শিল্পকর্ম আগামী প্রজন্মকে সৃজনশীল কাজে নিরন্তর অনুপ্রেরণা যোগাবে : রাষ্ট্রপতি স্বাধীনতা সংগ্রামে নজরুলের রণসংগীত প্রেরণা জুগিয়েছিল : সংস্কৃতি প্রতিমন্ত্রী পদ্মা সেতুর নির্মাণ ঠেকাতে না পেরে বিএনপি দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছে : সেতুমন্ত্রী পদ্মা সেতু হওয়ার পর ড. ইউনুসের মুখে কথা নেই : তথ্যমন্ত্রী মাদকের বিরুদ্ধে আরো কঠোর হতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশী দুই শান্তিরক্ষী মরনোত্তর ‘দ্যাগ হ্যামারশোল্ড’ পদক পেলেন
  • আপডেট টাইম : 26/11/2020 10:20 PM
  • 956 বার পঠিত

ফেনী, জেলা সদরে আজ ড্রাগ লাইসেন্স ব্যবসা পরিচালনা ও অনুমোদনহীন ঔষধ বিক্রি করায় ছয়টি ফার্মেসীকে মোট ২৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
আজ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে শহরের ট্রাংক রোডে এ অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মনিরুজ্জামান।
নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, অভিযানকালে মিসব্রান্ডেড ও অমুমোদনহীন ঔষধ বিক্রয়ের জন্য সংরক্ষণ করায় শহরের দোয়েল চত্বর সংলগ্ন ট্রাংক রোডের জসিম মেডিকেলকে দশহাজার টাকা, মেডিসিন ট্রেডার্সকে পাঁচহাজার টাকা ও প্যারাগন মেডিকেলকে দুইহাজার টাকা জরিমানা করা হয়। একই অভিযানে ড্রাগ লাইসেন্স ছাড়া ব্যবসা পরিচালনা করায় মেডিজোন ফার্মেসীকে তিনহাজার টাকা এবং বাঁশপাড়া মেডিসিন মার্কেটে ফার্মেসীর মালিক অহি সাহাকে দুইহাজার টাকা ও জামাল উদ্দিনকে তিনহাজার টাকা জরিমানা করা হয়।
অভিযানকালে চট্টগ্রামে ঔষধ প্রশাসন অধিদপ্তরের উপপরিচালক ডা. মুহম্মদ আক্তার হোসেন, ফেনীতে অধিদপ্তরের সহকারী পরিচালক শেখ আহসান উল্লাহসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...