×
ব্রেকিং নিউজ :
রেমিট্যান্স প্রেরণকারীদের স্মার্ট কার্ড প্রদানের সুপারিশ করেছে অর্থ মন্ত্রণালয় স্থায়ী কমিটি এভিয়েশন শিল্পের উন্নয়নে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য চতুর্থ শিল্প বিপ্লবের সুফল দিতে সরকার নতুন প্রযুক্তি নিয়ে আসছে : শিক্ষা প্রতিমন্ত্রী ডেপুটি স্পিকারের সঙ্গে চীনের প্রাদেশিক কংগ্রেসের ভাইস চেয়ারম্যানের সাক্ষাৎ নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২০-১২-০৫
  • ৮৪১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, আসন্ন নড়িয়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মনোনয়ন বোর্ড যাকে দলীয় প্রার্থী হিসেবে মনোনীত করবেন, আমরা সকলে মিলেমিশে তাকেই বিজয়ী করবো। তিনি বলেন, আপনারা শেখ হাসিনার প্রার্থীকে নির্বাচিত করবেন, আর আমি সরকারের প্রতিনিধি হিসেবে আপনাদের পৌরসভার উন্নয়ন করবো।
উপমন্ত্রী আজ শনিবার বেলা ১১ টায় আওয়ামী লীগ ও বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের উদ্যোগে নড়িয়া শহীদ মিনার চত্বরে শীতার্তদের মাঝে পৌরসভার ২ হাজার ও উপজেলার ১৪ টি ইউনিয়নে ৫০০ করে ৭ হাজার কম্বল বিতরণ কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এনামুল হক শামীম বলেন, সরকারেও আওয়ামী লীগ, রাজপথও আওয়ামী লীগের দখলে। বাহির থেকে বিএনপি-জামায়াত যতোই গুজব ছড়াক ও ষড়যন্ত্র করুক আওয়ামী লীগকে সরকার থেকে নামানো যাবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সততায় সেরা, মানবতায় সেরা এবং দক্ষতায়ও সেরা। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদশে আজ ধারাবাহিকভাবে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। করোনা সংকটের মধ্যেও পদ্মাসেতুর ৪০ টি স্প্যান ইতিমধ্যে বসেছে। আর একটি মাত্র স্প্যান বাকি। সুতরাং শেখ হাসিনা যা বলেন, তা করেও দেখান।
নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মালের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম ইসমাইল হক, উপজেলা নির্বাহী অফিসার তানভীর-আল-নাসীফ, উপজেলা আওয়ামী লীগের সাধরণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, নড়িয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম বাবু রাড়ী, নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাফিজুর রহমান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat