×
ব্রেকিং নিউজ :
বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী দেশের মধ্যাঞ্চলে বিস্ফোরণের পর ‘বিদেশ থেকে হামলার খবর পাওয়া যায়নি’: ইরানের মিডিয়া মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জাতির পিতার সমাধিতে রেলওয়ের নবনিযুক্ত মহাপরিচালকের শ্রদ্ধা শিশু হাসপাতালের আগুন সম্পূর্ণ নির্বাপন নওগাঁয় কৃষিকলীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তেহরানের ২টি বিমানবন্দরে আবারো ফ্লাইট চালু জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস-এর মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক প্রধানমন্ত্রী ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন: অর্থমন্ত্রী রাঙ্গামাটিতে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
  • প্রকাশিত : ২০২০-১২-০৬
  • ৭৪২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নয়টি গ্রুপে ১১৮ জন খেলোয়াড়ের অংশগ্রহণে মঙ্গলবার বিএএফ শাহীন কলেজের কোর্টে শুরু হচ্ছে মুজিববর্ষ মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক বিজয় দিবস স্কোয়াশ টুর্নামেন্ট। গ্রুপগুলো হলো- উন্মুক্ত পুরুষ ও নারী, অনূর্ধ্ব-১৩ ছেলে ও মেয়ে, ঊর্ধ্ব-১৩ ও ১৬ ছেলে ও মেয়ে, ঊর্ধ্ব- ১৬ থেকে ১৯ বছরের ছেলে এবং সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের শিক্ষক এবং মার্কারদের বিভাগ।
স্কোয়াশে এই প্রথম নারীরা অংশ নিচ্ছেন বলেও জানান ফেডারেশনের সাধারণ সম্পাদক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) জিএম কামরুল ইসলাম। তার কথায়, ‘একটি টুর্নামেন্টে এতবেশী প্রতিযোগীর অংশ নেয়া কিছুটা চ্যালেঞ্জিং হলেও দেশের স্কোয়াশ খেলার সম্ভাবনার ইঙ্গিত বহন করে যা আমাদেকে উৎসাহিত করছে। এবারই প্রথম বারের মত জাতীয় নারী দল কোন প্রতিযোগীতায় অংশ নিচ্ছে।’
আট দিনব্যাপী প্রতিযোগিতার ট্রফি উম্মোচন করেন প্রধান অতিথি ও জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিম। এ সময়, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের সিনিয়র ম্যানেজার কমিউনিকেশন শামিমা চৌধুরী, প্রথম জাতীয় চ্যাম্পিয়ান হাজী মোঃ শাহাজাহান সিকদার উপস্থিত ছিলেন।
টুর্নামেন্টের খেলা স্বাস্থ্যসম্মত বিধি মেনে উত্তরা ক্লাব, আর্মি স্কোয়াশ কমপ্লেক্স এবং শাহীন কলেজে অনুষ্ঠিত হবে। এছাড়া বনানীতে নিজস্ব কমপ্লেক্সের কাজ দ্রুত শুরুর ব্যাপারে ইঙ্গিত দেন সাধারণ সম্পাদক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat