×
ব্রেকিং নিউজ :
সামষ্টিক অর্থনৈতিক স্থিতিশীলতা বজায় রাখা সরকারের লক্ষ্য : অর্থ প্রতিমন্ত্রী বান্দরবানে ব্যাংক ডাকাতির ঘটনায় গ্রেফতার ৭ জন কারাগারে জিম্বাবুয়ে সিরিজের জন্য বিসিবির প্রাথমিক দল ঘোষণা বান্দরবানের থানচি, রোমা ও রোয়াংছড়ি উপজেলা নির্বাচন স্থগিত লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত আগামীকাল ব্যাংককের উদ্দেশে রওনা দেবেন প্রধানমন্ত্রী রাজস্ব আয় ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন প্রধানমন্ত্রী জাতীয় সংসদের সকল উন্নয়নের পৃষ্ঠপোষক : স্পিকার স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস
  • প্রকাশিত : ২০২০-১২-০৮
  • ৭০৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

টাঙ্গাইলে আজ ট্রাক-পিকআপ ভ্যানের মুখোমুখী সংর্ষষে ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় ২ জন আহত হন। সকালে সদর উপজেলার ঢাকা- টাঙ্গাইল মহাসড়কের ঘারিন্দা বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- বাবুল সোবাহান, বুলবুল, রিয়াদ এবং নজরুল।
এ ব্যাপারে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক আব্দুল জলিল বলেন, উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা সবজি ভর্তি একটি ট্রাক ঢাকার দিকে যাচ্ছিলো। অপরদিকে ঢাকা থেকে ছেড়ে আসা একটি পিকআপ প্রিন্টিং মেশিং নিয়ে বগুড়ার দিকে যাচ্ছিলো। পথিমধ্যে ট্রাকটি মহাসড়কের ঘারিন্দা এলাকায় পৌছলে পিকআপের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে প্রিন্টিং মেশিং এর নিচে চাপা পড়ে পিকআপের উপরে থাকা ৪ জন ঘটনাস্থলে নিহত হয় এবং আহত হয় ৩ জন। পরে তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পিকআপের চালক কে মৃত ঘোষণা করেন।
তিনি আরো বলেন, প্রিন্টিং মেশিং এর সাথেই পিকআপের মধ্যে ৪ জন শ্রমিক ছিলো। তারা সকলেই ঘুমিয়ে ছিলো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat