×
  • প্রকাশিত : ২০২০-১২-১১
  • ৭৮৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিলেট বিভাগে গত একদিনে করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন ৪৮ জন। আবার নতুন করে আক্রান্ত হয়েছেন সমান সংখ্যক । এ সময়ে করোনায় এ বিভাগে কারো মৃত্যু হয়নি।
স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয় এ তথ্য নিশ্চিত করে জানিয়েছে, আজ শুক্রবার (১১ ডিসেম্বর ) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে সুস্থ হয়েছেন ৪৮ জন। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলার ৩৯ ও সুনামগঞ্জের ৯ জন রয়েছেন। সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৩ হাজার ৭৬৫ জনে। এরমধ্যে সিলেট জেলার ৮ হাজার ৩৪ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪২৯ জন, হবিগঞ্জে ১ হাজার ৫৭৯ জন এবং মৌলভীবাজারের ১ হাজার ৭২৩ জন সুস্থ হয়েছেন।
এদিকে সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় আরও ৪৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলার ৪৪, হবিগঞ্জের ১ ও মৌলভীবাজার জেলার ৩ জন রয়েছেন।এ নিয়ে সিলেট বিভাগে করোনা ভাইরাসে মোট রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৪ হাজার ৯৭২ জনে। এরমধ্যে সিলেট জেলায় ৮ হাজার ৭১৩ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪৮৪, হবিগঞ্জে ১ হাজার ৯২৩ এবং মৌলভীবাজারে ১ হাজার ৮৫৩ জন রয়েছেন।
স্বাস্থ্য বিভাগের তথ্য মতে সিলেট বিভাগের চার জেলায় গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে কারো মৃত্যু হয়নি। সব মিলিয়ে সিলেট বিভাগের চার জেলায় করোনাভাইরাসে এ পর্যন্ত মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২৫০ জনে। এর মধ্যে সিলেট জেলায় মারা গেছেন ১৮৭, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৬ ও মৌলভীবাজারে ২২ জন।
গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে নতুন করে ভর্তি হয়েছেন ৬ জন, এনিয়ে সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৪৬ জন। হাসপাতালে ভর্তি হওয়া রোগীদের মধ্যে সিলেট জেলার ৪৪ ও হবিগঞ্জের ২ জন রয়েছেন।
অন্যদিকে বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টিনে আছেন ১৮০ জন। এর মধ্যে সিলেট জেলায় ৯০ জন, হবিগঞ্জে ১৪ জন, মৌলভীবাজারে ৭৬ জন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat