×
ব্রেকিং নিউজ :
নওগাঁয় কৃষিকলীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তেহরানের ২টি বিমানবন্দরে আবারো ফ্লাইট চালু জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস-এর মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক প্রধানমন্ত্রী ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন: অর্থমন্ত্রী রাঙ্গামাটিতে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাশের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক পরলোকে জাতীয় পতাকার অন্যতম নকশাকার শিব নারায়ন দাশ জাতিসংঘে ফিলিস্তিনের সদস্য পদের বিরুদ্ধে মার্কিন ভেটোর নিন্দা হামাসের চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ভোটগ্রহণ শুরু দেশের উন্নয়নের মূল চালিকা শক্তি প্রবাসীদের পাঠানো রেমিটেন্স : সমাজকল্যাণ মন্ত্রী
  • প্রকাশিত : ২০২০-১২-১২
  • ৪৮৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১২ ডিসেম্বর কেনিয়া প্রজাতন্ত্রের জামহুরি দিবস (স্বাধীনতা দিবস) উপলক্ষে দেশটির প্রেসিডেন্ট উহুরু কেনিয়াত্তাকে অভিনন্দন জানিয়েছেন।
রাষ্ট্রপতি আবদুল হামিদ তার অভিনন্দন বার্তায় উল্লেখ করেন যে, বাংলাদেশ ও কেনিয়া দ্বিপক্ষীয় ও বহুপক্ষীয় উভয় পর্যায়েই চমৎকার সম্পর্ক বজায় রেখেছে।
রাষ্ট্রপতি তার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন যে, দু’দেশের মধ্যে বিদ্যমান ঘনিষ্ঠ সুখকর বন্ধুত্ব ও সহযোগিতার ঘনিষ্ঠ বন্ধন আগামী দিনেও উভয় দেশের পারস্পরিক স্বার্থে আরো গতিশীল হবে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার শুভেচ্ছা বার্তায় বলেন, বাংলাদেশ ও কেনিয়া অভিন্ন মূল্যবোধ ও দৃষ্টিভঙ্গি, উন্নয়ন অভীক্ষা এবং পারস্পরিক শ্রদ্ধা ও সদিচ্ছায় প্রতিফলিত চমৎকার দ্বিপক্ষীয় সম্পর্ক উপভোগ করছে।
তিনি উল্লেখ করেন যে, বর্তমান সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক দু’দেশের অভিন্ন সমৃদ্ধির লক্ষ্যে সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে ব্যবসা-বাণিজ্য, বিনিয়োগ, যোগাযোগ, জনগণের সঙ্গে জনগণের যোগাযোগসহ পারস্পরিক কল্যাণজনক ক্ষেত্রে নতুন নতুন সুযোগ উন্মোচন করবে।
রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী কেনিয়ার প্রেসিডেন্টকে শুভেচ্ছা জানিয়ে তার সুস্বাস্থ্য, সুখ ও দীর্ঘায়ু এবং কেনিয়ার বন্ধুত্বপূর্ণ জনগণের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat