×
ব্রেকিং নিউজ :
  • প্রকাশিত : ২০২০-১২-১৭
  • ৮৯১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লার রামারবাগ এলাকায় একটি তিন তলা ভবনের সেপটিক ট্যাংক বিস্ফোরণে শিশুসহ দুই জন নিহত ও দুই জন আহত হয়েছে। বৃহস্পতিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- নুরুন্নবী জিসান (৯) ও রাজ্জাক (৩২)। এছাড়া আহত হয়েছে শাকিব(১০) ও সাঈদা (৩৫)। আহতরা বর্তমানে ঢাকা মেডিকল কলেজের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছে।
ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানান, ফতুল্লার রামারবাগ এলাকার মৃত হাসান খানের মালিকানাধীন তিনতলা বাড়িতে ভাড়া থাকতো রাজ্জাক। সে পেশায় একজন গার্মেন্টস শ্রমিক। আজ কাজে না গিয়ে বাসায় অবস্থান করছিলো। সকাল সাড়ে দশটার দিকে বিকট শব্দে সেফটি ট্যাংক বিস্ফোরণ ঘটে। গুরুতর আহত সিজান, রাজ্জাকসহ অন্যদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ওসি আরো জানান, নিহত শিশু নুরুন্নবী জিসান রামারবাগ এলাকার মামুনের ছেলে।
নারায়ণগঞ্জ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. নাজমুল হোসেন বিপু জানান, বিস্ফোরণে দগ্ধ হয়ে ৪ জন চিকিৎসা নিতে আসে। এর মধ্যে ৯ বছরের জিসান পথেই মারা গেছে। রাজ্জাককে জীবিতই আনা হয়েছিল, কিন্তু অবস্থা খুবই খারাপ ছিলো। তিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শিশু সাকিব ও সাঈদার অবস্থা খারাপ হওয়ায় তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়েছে।
খবর পেয়ে ঘটনাস্থলে মন্ডলপাড়া ফায়ার সার্ভিস ও ফতুল্লা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat