×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২০-১২-১৮
  • ৭৯৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বৃহস্পতিবার আরো একবার পরাজয়ের মুখ থেকে রক্ষা পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। পিছিয়ে পড়ার পরও শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে ৩-২ গোলে জয়লাভ করেছে ক্লাবটি। প্রিমিয়ার লীগে এটি ছিল চলতি মৌসুমে টানা ষষ্ঠ জয়।
শুরুতে ডেভিড ম্যাকগোলড্রিকের গোলে এগিয়ে যায় স্বাগতিক শেফিল্ড। গোল রক্ষক ডিন হেন্ডারসনের ভুলের কারণেই এই বিপত্তি। কিন্তু মার্কাস রাসফোর্ডের জোড়া গোল এবং এ্যান্থনি মার্টিয়ালের লক্ষ্য ভেদে পাল্টে যায় ম্যাচের চেহারা।
এই মৌসুমে ওল্ড ট্রাফোর্ডে একটি মাত্র ম্যাচে জয় পেয়েছে উলে গুনার সুলশারের শিষ্যরা। তবে পয়েন্ট তালিকার ষষ্ঠ স্থানে আসন গ্ড়াার জন্য ১৮ পয়েন্ট সংগ্রহ করেছে ক্লাবটি। যদিও এটি হচ্ছে ক্লাবটির পুরো দৃশ্যপটের অর্ধেক। আসলে ক্লাবটি একেবারেই নীচের দিক থেকে এই পর্যায়ে পৌঁছাতে বড় ভুমিকা রেখেছে ছয়টি এ্যাওয়ে ম্যাচ।
শুরুতে ছন্দ খুঁজে পেতে যেখানে ম্যানচেস্টার ইউনাইটেডকে ঘাম ঝড়াতে হয়েছে, সেখানে স্বাগতিক শেফিল্ড ছিল উজ্ঝল। ম্যাচের ৫ম মিনিটে শেফিল্ডের গোলটি কাউকে বিষ্মিত করেনি। কারণ এটি ছিল স্বাগিতকদের ষষ্ঠ লীগ গোল।
ডেভিড ডি গিয়ার পরিবর্তে ইউনাইটেডের গোল বার সামলাতে আসা গোল রক্ষক প্রতিপক্ষের স্ট্রাইকার ম্যাকগোলড্রিকের বলটি প্রতিহত করতে ব্যর্থ হলে পিছিয়ে পড়ে ইউনাইটেড। ব্যবধান দ্বিগুন করার দারুন একটি সুযোগও পেয়ে গিয়েছিল স্বাগতিকরা। জন ফ্লেকের বাঁ পায়ের জোড়ালো শটের বলটি অল্পের জন্য বারের বাইরে দিয়ে চলে যায়। অথচ এ সময় ডান পান্তে ছিলেন গোল রক্ষক। যে কারনে বাঁ প্রান্তটি ছিল একেবারেই অরক্ষিত।
ম্যাচের ২৬ মিনিটে রাসফোর্ডের গোলে সমতায় ফিরে ইউনাইটেড। ভিক্টর লিন্ডেলফের দূপাল্লার পাসের বল ডান পায়ে নিয়ন্ত্রন নিয়ে জালে জড়িয়ে দেন তিনি। ৭ মিনিট পরেই পল পগবার যোগানের বল স্বাগতিক জালে জড়িয়ে ইউনাইটেডকে এগিয়ে দেন মার্টিয়াল।
বিরতির পরপর ৫১ মিনিটে রাসফোর্ড ফের গোল করলে ৩-১ ব্যবধানে এগিয়ে যায় ইউনাইটেড। শেষ বাঁশি বাজার তিন মিনিট আগে ম্যাকগোলড্রিকের দ্বিতীয় গোলটি ব্যবধান কমালেও হার এড়াতে পারেনি শেফিল্ড। বৃহস্পতিবার অনুষ্ঠিত লীগের অপর ম্যাচে গোলশুন্য ড্র করে পয়েন্ট ভাগাভাগি করেছে এ্যাস্টনভিলা ও বার্নলি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat