×
ব্রেকিং নিউজ :
দেশের উন্নয়নের মূল চালিকা শক্তি প্রবাসীদের পাঠানো রেমিটেন্স : সমাজকল্যাণ মন্ত্রী ৬৪ জেলার স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন দিনাজপুরে নাশকতার মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী জেলহাজতে কুমিল্লায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন রাঙ্গামাটিতে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন স্কাউটিংয়ের মূল দর্শন, কর্মসূচি ও কার্যক্রমগুলোতে শিক্ষার্থীদের অংশগ্রহণের আহবান শিক্ষামন্ত্রীর বার কাউন্সিল এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম বাংলাদেশ বিমান বাহিনীর প্রশিক্ষণ কোর্সের সনদপত্র বিতরণ প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসতে প্রধানমন্ত্রীর আহ্বান
  • প্রকাশিত : ২০২০-১২-১৮
  • ৭২৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলায় আজ পিকআপ, সিএনজি অটোরিকশা ও ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে এক চিকিৎসকসহ দু’ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন।
আজ শুক্রবার বেলা ১১টায় শায়েস্তাগঞ্জ-হবিগঞ্জ বাইপাস সড়কের কলিমনগর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- সিএনজি অটোরিকশার যাত্রী হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের চিকিৎসক দীপংকর পোদ্দার (৩৩) ও সিএনজি অটোরিকশার চালক জুলহাস উদ্দিন (২৮)।
নিহত চিকিৎসক দীপংকর পোদ্দার মাধবপুর উপজেলার ছাতিয়াইন গ্রামের মৃত চন্দন চন্দ্র পোদ্দারের পুত্র।অন্যদিকে, নিহত জুলহাসউদ্দিন ময়মনসিংহ জেলার গফুরগাঁও উপজেলার সফির উদ্দিনের পুত্র।
শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব জানান, শায়েস্তাগঞ্জ থেকে একটি সিএনজি অটোরিকশা ও টমটম ইজিবাইক হবিগঞ্জ সদরে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সাথে ত্রিমুখী সংঘর্ষ হয়।এতে ঘটনাস্থলেই দু’জন নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন। নিহত দুইজনের মরদেহ সদর হাসপাতালের মর্গে রয়েছে।
হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জল জানান, ডা. দীপংকর ৩৯তম বিসিএস-এর একজন কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat