×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২০-১২-২৪
  • ৭২০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আগামী ২৮ জানুয়ারি থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হতে যাওয়া টি-টেন লিগের চতুর্থ আসরে খেলবেন বাংলাদেশের ছয়জন ক্রিকেটার।
আসন্ন এই টুর্নামেন্টকে সামনে রেখে গতকাল অনুষ্ঠিত হয় প্লেয়ার্স ড্রাফট। ড্রাফট থেকে বাংলাদেশের ছয় ক্রিকেটারকে দলে নিয়েছে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি। তারা হলেন- আফিফ হোসেন ধ্রুব, নাসির হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মেহেদি হাসান, তাসকিন আহমেদ ও মুক্তার আলি।
টি-টেন লিগের আসন্ন আসরে বাংলাদেশ থেকে সবার আগে দল পান অলরাউন্ডার মোসাদ্দেক। বর্তমান চ্যাম্পিয়ন মারাঠা অ্যারাবিয়ান্স দলে নেয় মোসাদ্দেককে। মোসাদ্দেকের পর বাংলাদেশের পেসার তাসকিন ও মুক্তারকেও দলে নেয় অ্যারাবিয়ান্স।
ফিটনেসের পরীক্ষায় পাস করতে না পারায় সদ্য শেষ হওয়া বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপে খেলতে পারেননি ব্যাটসম্যান নাসির হোসেন। তবে টি-টেন লিগে দল পেয়েছেন নাসির। তাকে দলে নিয়েছে পুনে ডেভিলস।
দুই অফ স্পিনিং অলরাউন্ডার মেহেদি হাসান ও আফিফ হোসেনকে দলে নিয়েছে বাংলা টাইগার্স।
টুর্নামেন্টের অন্যান্য দলে বিশ্বের বেশ কিছু তারকা খেলোয়াড়ও খেলবেন। তারা- ক্রিস গেইল, ডোয়াইন ব্রাভো, কাইরন পোলার্ড, রবি রামপল, মোহাম্মদ নবি, লুক রাইট, অ্যালেক্স হেলস, সুনিল নারাইন, কলিন ইনগ্রাম, ক্রিস জর্ডান, এভিন লুইস, ফিদেল এডওয়ার্ডস, আন্দ্রে রাসেল, নিকোলাস পুরান, ওয়াহাব রিয়াজ, ইমরান তাহির, শহিদ আফ্রিদি, সামিত প্যাটেল, লেন্ডল সিমন্সসহ আরও অনেকে।
আট দলের টুর্নামেন্ট আগামী ২৮ জানুয়ারি থেকে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে। সব ম্যাচ হবে শেখ আবু জায়েদ স্টেডিয়ামে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat