×
ব্রেকিং নিউজ :
  • প্রকাশিত : ২০২১-০১-০১
  • ৭১৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

পাঁচবারের ব্যালন ডিঅর জয়ী পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো এক সাম্প্রতিক সাক্ষাত্কারে জানিয়েছেন, তিনি আরো অনেক দিন খেলা চালিয়ে যেতে চান এবং কাতারে পর্তুগালকে নিয়ে বিশ্বকাপে জয়ের স্বপ্ন দেখেন তিনি।
সামনের ফেব্রুয়ারিতেই ৩৬-এ পা রাখতে যাওয়া রোনালদো বলেন, ‘বয়সে কী আসে যায়! মনটাই গুরুত্বপূর্ণ। কালকে কী হবে আপনি জানেন না। আমি বর্তমানে থাকি, প্রতিটি মুহূর্তকে দাম দেই। এই মুহূর্তে যেমন আমি বেশ ভালো আছি, খুশি আছি; এবং আমার মনে হচ্ছে আরো অনেক দিন খেলে যেতে পারব আমি। কিন্তু ফুটবলে তো কোনো কিছুরই নিশ্চয়তা নেই।’
৩৬ ছুঁই ছুঁই এই জুভেন্তাস তারকা যে নিজের বয়সটা টের পাচ্ছেন না, সেটা তার মাঠের পারফরম্যান্সেও প্রতিফলিত হচ্ছে। চলতি মৌসুমে এখনো সিরি আ-র সর্বোচ্চ গোল সংগ্রাহক তিনি। জাতীয় দলের জার্সি গায়েও আছেন দুর্দান্ত ছন্দে।
পর্তুগালের হয়ে আর ৭ গোল করলেই ধরে ফেলবেন ইরানের আলি দাইকে, জাতীয় দলের হয়ে সর্বাধিক গোল সংগ্রাহক হিসেবে লিখাবেন নিজের নাম। শুধু রেকর্ডেই নজর না রোনালদোর, বললেন পর্তুগালকে নিয়ে জিততে চান ২০২২ সালের কাতার বিশ্বকাপ। এই বিশ্বকাপ জয় তার বহুদিনের ‘স্বপ্ন’ এবং এই পর্তুগাল দলকে নিয়ে তা ‘খুবই সম্ভব’ বলে মনে করছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat