×
ব্রেকিং নিউজ :
জাপান কোভিড-১৯ মোকাবেলায় বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার দিবে : শিনজো আবে নগরবাসীর প্রত্যাশা পূরণে প্রথম দিন থেকে কাজ করেছি : বিদায়ী মেয়র নাছির চসিকের নতুন প্রশাসক সুজন কাল দায়িত্ব নেবেন সেনা ও পুলিশ প্রধানের যৌথ সংবাদ সম্মেলন : সিনহা হত্যাকান্ড দুই বাহিনীর সম্পর্কে প্রভাব ফেলবে না কামাল দেশকে অনেক কিছু দিতে পারতো : প্রধানমন্ত্রী শেখ কামাল ছিলেন দূরদর্শী ও গভীর চিন্তাবোধের অধিকারী: সেতুমন্ত্রী শেখ কামালের সমাধিতে আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা নিবেদন শেখ কামালের জন্মদিন একইসাথে আনন্দ ও বেদনার স্মৃতিবাহী : তথ্যমন্ত্রী ৪ সমুদ্রবন্দরকে তিন নম্বর সংকেত কৃষি ও অকৃষি উভয় খাতে উদ্যোক্তা তৈরিতে ব্যাংকগুলোকে এগিয়ে আসার আহবান কৃষিমন্ত্রীর
  • আপডেট টাইম : 20/07/2020 10:08 PM
  • 58 বার পঠিত

সরকার বর্তমানে পর্তুগালে কর্মরত বাংলাদেশের রাষ্ট্রদূত মো. রুহুল আলম সিদ্দিককে পাকিস্তানের হাইকমিশনার হিসাবে নিয়োগ দিয়েছে।
আজ পররাষ্ট্র মন্ত্রণলয়ের সংবাদ বিজ্ঞপ্ততে জানানো হয়, রুহুল আলম ১১তম বিসিএস পররাষ্ট্র ক্যাডারে নিয়োগপ্রাপ্ত হয়ে পররাষ্ট্র মন্ত্রণালয়ে, সিঙ্গাপুর, বার্লিন, নয়া দিল্লী ও করাচিতে বাংলাদেশ মিশনে বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্বে নিয়োজিত ছিলেন।
তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের জনপ্রশাসন বিভাগ থেকে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। এছাড়া তিনি অস্টেলিয়ার মোনাস বিশ্ববিদ্যালয় থেকে পররাষ্ট্র ও ব্যাবসা বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। ব্যাক্তিজীবনে রুহুল আলম সিদ্দিক বিবাহিত।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...