×
ব্রেকিং নিউজ :
জাপান কোভিড-১৯ মোকাবেলায় বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার দিবে : শিনজো আবে নগরবাসীর প্রত্যাশা পূরণে প্রথম দিন থেকে কাজ করেছি : বিদায়ী মেয়র নাছির চসিকের নতুন প্রশাসক সুজন কাল দায়িত্ব নেবেন সেনা ও পুলিশ প্রধানের যৌথ সংবাদ সম্মেলন : সিনহা হত্যাকান্ড দুই বাহিনীর সম্পর্কে প্রভাব ফেলবে না কামাল দেশকে অনেক কিছু দিতে পারতো : প্রধানমন্ত্রী শেখ কামাল ছিলেন দূরদর্শী ও গভীর চিন্তাবোধের অধিকারী: সেতুমন্ত্রী শেখ কামালের সমাধিতে আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা নিবেদন শেখ কামালের জন্মদিন একইসাথে আনন্দ ও বেদনার স্মৃতিবাহী : তথ্যমন্ত্রী ৪ সমুদ্রবন্দরকে তিন নম্বর সংকেত কৃষি ও অকৃষি উভয় খাতে উদ্যোক্তা তৈরিতে ব্যাংকগুলোকে এগিয়ে আসার আহবান কৃষিমন্ত্রীর
  • আপডেট টাইম : 21/07/2020 01:10 PM
  • 56 বার পঠিত

জনপ্রিয় চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেতা জাহিদ হাসান অসুস্থ হয়ে পড়েছেন। মূলত ঈদকে কেন্দ্র করেই বেশকিছু নাটকের শুটিং করছেন তিনি। করোনাকালে টানা দেড়মাস ঝুঁকি নিয়ে শুটিং করে অসুস্থ হয়ে পড়েছেন এই অভিনেতা। বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন তিনি নিজেই।

গেল কয়েকদিন থেকে জ্বর, সর্দি ও কাশিতে ভুগছেন তিনি। সন্দেহজনক মনে হলে কোভিড-১৯ টেস্ট করান জাহিদ হাসান। তবে অভিনেতার করোনা নেগেটিভ এসেছে। কিন্তু করোনা নমুনা পরীক্ষায় তার নেগেটিভ আসলেও তার করোনা উপসর্গ থাকায় চিকিৎসকরা তাকে হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দিয়েছেন।

জাহিদ হাসান জানান, টানা দেড় মাস শুটিং করে অসুস্থ হয়ে পড়েছি। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বর্তমানে নিজ বাড়িতেই আছি। সুস্থ থাকলে ভবিষ্যতে আরো কাজ করা যাবে।

জাহিদ হাসানের আগামী ২৬ জুলাই পর্যন্ত নাটকের শুটিং শিডিউল ছিল। কিন্তু অসুস্থতার কারণে ঈদের আগে আর শুটিংয়ে ফিরছেন না তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...