×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০১-০৩
  • ৮১১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম অত্যন্ত সৎ, আদর্শ ও নীতিবান রাজনীতিবীদ ছিলেন। সকল লোভ-লালসার উর্দ্ধে উঠে তিনি নীতি-নৈতিকতার সঙ্গে মানুষের কল্যাণে আজীবন কাজ করে গেছেন।
নিজের ওপর অর্পিত দায়িত্ব পালনে তিনি কখনো অবহেলা করেন নি উল্লেখ করে মন্ত্রী আরো বলেন, সৈয়দ আশরাফ দেশের সকল রাজনীতিবীদদের জন্য অনুকরণীয় হয়ে থাকবেন।
মো. তাজুল ইসলাম আজ সচিবালয়ের স্থানীয় সরকার বিভাগের সম্মেলন কক্ষে আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতিমন্ডলির সদস্য এবং সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলামের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
সভায় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ এবং পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মো. রেজাউল আহসানসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সভায় স্বপন ভট্টাচার্য্য বলেন, সৈয়দ আশরাফ ছিলেন একজন নির্লোভ ও আত্মপ্রচার বিমুখ মানুষ। সারা জীবন তিনি সৎ ও আদর্শের রাজনীতি করে গেছেন, যা পরবর্তী প্রজন্মের জন্য শিক্ষণীয় হয়ে থাকবে।
এর আগে মো. তাজুল ইসলাম রাজধানীর বনানী কবরস্থানে সৈয়দ আশরাফের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।
শ্রদ্ধা নিবেদন শেষে প্রয়াত সৈয়দ আশরাফের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাতে অংশ গ্রহণ করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat